logo
  • ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

করোনাভাইরাস: শাবি বন্ধ ৩১ মার্চ পর্যন্ত

  শাবিপ্রবি সংবাদদাতা, আরটিভি অনলাইন

|  ১৬ মার্চ ২০২০, ২০:২৪
করোনাভাইরাস: শাবি বন্ধ ৩১ মার্চ পর্যন্ত
ফাইল ছবি
করোনাভাইরাসের বিস্তার রোধে আগামী বুধবার (১৮ মার্চ) থেকে ৩১ মার্চ পর্যন্ত সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) সকল ক্লাস-পরীক্ষা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। 

আজ সোমবার (১৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের জরুরি সিন্ডিকেট সভা থেকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. জহির বিন আলম। 

ড. জহির বিন আলম বলেন, করোনা ঠেকাতে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৮ থেকে ৩১ মার্চ পর্যন্ত ক্লাস পরীক্ষা বন্ধ রাখা হয়েছে। ক্লাস-পরীক্ষা বন্ধ থাকলেও অফিসিয়াল কার্যক্রম চলবে। তাছাড়া আবাসিক হলগুলোতে চাইলে শিক্ষার্থীরা অবস্থান করতে পারবে। এক্ষেত্রে করোনা প্রতিরোধে করণীয় নিয়মগুলো শিক্ষার্থীরা নিজ দায়িত্বে মেনে চলার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নির্দেশ দিয়েছে। 

এছাড়া কারো মধ্যে করোনাভাইরাসের লক্ষণ অনুভূত হলে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতালের ০১৭১৩২৩২৭৩৩ এবং ০১৭১৪১৬৪৬৫৫ হটলাইনে যোগাযোগ করার জন্য নির্দেশ দিয়েছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

এদিকে করোনা ঠেকাতে শিক্ষক-শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সকলকে সচেতন হওয়া এবং ডাক্তারি নির্দেশনা মানার জন্য আহ্বান জানিয়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

এসএস

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • ক্যাম্পাস এর সর্বশেষ
  • ক্যাম্পাস এর পাঠক প্রিয়