• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

শাবি ছাত্রলীগের সভাপতি খলিল, সম্পাদক সজিব

শাবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ মার্চ ২০২৪, ১৪:১৫
ছবি : আরটিভি

প্রায় এক দশক পর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। নতুন কমিটিতে সভাপতি হিসেবে মো. খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে সজিবুর রহমান মনোনীত হয়েছেন।

বুধবার (২০ মার্চ) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ নতুন কমিটির ঘোষণা দেওয়া হয়।

কমিটিতে সহসভাপতি হিসেবে রয়েছেন মামুন শাহ, ফারহান রুবেল, তায়েফ হোসেন, ইশতিয়াক আহমেদ, নাজমুল হুদা শুভ, ইউসুফ হোসেন টিটু, মো. ইয়াসিন আহমেদ, সাজেদুল ইসলাম, রেজাউল হক সিজার, নাজমুল হাসান, আইরিন লিনজা, সৈয়দ মোতাহির আল হোসেন, সাইমন আক্তার, সামশেদ ছিদ্দিকী সুমন, সাদ্দাম হোসেন পিয়াস, আদিল আহমেদ, সবুজ মিয়া, আরিফুল ইসলাম আরিফ, আকাশ তালুকদার, মো. মনসুর আলম নিরব, আশিকুর রহমান আশিক, শৈশব আহমেদ, হবিবুর রহমান হাবিব, আল শাহারিয়া, সৈয়দ সাকিবুর রহমান ও আফসরো তাসনিমা ঋষিতা।

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ইমামুল হোসেন হৃদয়, মো. সুমন মিয়া, সাজ্জাদ হোসেন, আজিজুল ইসলাম সীমান্ত, জাফর উদ্দিন লাসিম, মো. উজ্জ্বল মিয়া, উজ্জ্বল দাস চিনু ও সাবিহা সাইমুন পুষ্প। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন সাদাত আলম তালুকদার, নূরে আলম শ্রাবণ, লোকমান হোসেন, শাকিল হাওলাদার, আর কে রাকিব আহমেদ, ফারহান হোসেন চৌধুরী আরিয়ান, শুভ সাহা ও অমিত সাহা।

নতুন কমিটিতে ২৬ জন সহসভাপতি, ৮ জন যুগ্মসাধারণ সম্পাদক ও ৮ জন সাংগঠনিক সম্পাদকসহ সর্বমোট ৪৪ জন সদস্য দিয়ে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
ঢাবিতে ছাত্রলীগের ‘গেস্টরুমে’ অচেতন শিক্ষার্থী, তদন্ত কমিটি গঠন
রুমা ছাত্রলীগ সভাপতি ভান মুন নোয়াম বমকে বহিষ্কার
X
Fresh