Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ২২ জুলাই ২০২১, ১৫:৪৯
আপডেট : ২২ জুলাই ২০২১, ১৫:৫৮

রাজের থেকে ৭০টি পর্ন ভিডিও উদ্ধার, প্রকাশ্যে এলো আরও চাঞ্চল্যকর তথ্য

শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা

পর্নোগ্রাফি তৈরি করে অ্যাপের মাধ্যমে ফাঁস করার অভিযোগে বলি তারকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে সোমবার (১৯ জুলাই) রাতে গ্রেপ্তার করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। পরে মঙ্গলবার (২০ জুলাই) আদালতে হাজির করা হয় তাকে। রাজকে গ্রেপ্তারের পর তদন্ত শুরু হলে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসতে থাকে।

এদিকে রাজের নির্দেশে তৈরি করা ৭০টি ভিডিওর সন্ধান পেয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসব ভিডিও রাজের নির্দেশেই তৈরি বলে ধারণা পুলিশদের। তদন্তকারীদের অনুমান, ছোট ছোট বেশ কিছু প্রযোজনা সংস্থা থেকে তৈরি করা হয়েছিল এসব ভিডিও। প্রতিটি প্রযোজনা সংস্থা এখন পুলিশের নজরদারিতে।

তদন্তকারীদের দাবি, রাজের ‘হটশটস’ অ্যাপে দেখানোর জন্য ৯০টি ভিডিও তৈরি হয়েছিল। ভিডিওগুলো ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তবে সূত্রের বরাত জানা গেছে, কিছু কিছু ভিডিও ২০-৩০ মিনিট দীর্ঘ। এছাড়া একটি ভিডিও ঘণ্টা খানেকেরও বেশি।

প্রযোজনা সংস্থাগুলিকে ভিডিও তৈরিতে সহায়তা করতেন রাজের ব্যক্তিগত সহকারী উমেশ কামত। তাকে ফেব্রুয়ারিতেই গ্রেপ্তার করা হয়। এতে অবশ্য ‘বলিফেম’ নামে রাজের নতুন অ্যাপ বাজারে প্রকাশের পরিকল্পনা থমকে যায়। সূত্র : আনন্দবাজার

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS