• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শিল্পাকে নাকি বিপাকে ফেলেছেন ঋতুপর্ণা, মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ এপ্রিল ২০২৪, ১৩:৫৫
ঋতুপর্ণা সেনগুপ্ত ও শিল্পা শেঠি
ঋতুপর্ণা সেনগুপ্ত ও শিল্পা শেঠি

বেশ কয়েক দিন ধরেই ঋতুপর্ণা সেনগুপ্ত ও শিল্পা শেঠির একটি ভাইরাল ভিডিও নিয়ে তোলপাড় চলছে নেটমাধ্যমে। শিল্পাকে নাকি বিপাকে ফেলেছেন ঋতুপর্ণা— রীতিমতো এমন বিতর্কের মুখে পড়েছেন এই দুই তারকা। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ঋতুপর্ণা।

শিল্পাকে ও ঋতুপর্ণার ভাইরাল ভিডিওটি দেখে নেটিজেনদের ধারণা, ঋতুপর্ণাকে দেখেও এড়িয়ে গিয়েছেন শিল্পা। বাংলার প্রথম সারির অভিনেত্রীকে নাকি পাত্তাই দেননি তিনি। বিষয়টি নিয়ে বিতর্ক যেন বেড়েই চলেছে।

ওই ভিডিওতে দেখা যায়, পাপারাজ্জিদের ক্যামেরায় পোজ দিচ্ছিলেন শিল্পা। এমন সময় ক্যামেরার সামনে দিয়ে হেঁটে যেতে দেখা যায় ঋতুপর্ণাকে। আর সেটা দেখেই নেটিজেনদের একাংশের দাবি, ঋতুপর্ণা ইচ্ছে করেই ছবি তোলায় বাদ দিতেই ক্যামেরার সামনে এসেছিলেন তিনি। আবার অনেকের মতে, ঋতুপর্ণাকে দেখেও চিনতে পারেননি শিল্পা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেন ঋতুপর্ণা। তিনি বলেন, সেখানে অনুষ্ঠান কর্তৃপক্ষ ছাড়া অন্য কোনো ফোটোগ্রাফারের প্রবেশের অনুমতি ছিল না। কেউ ভিডিওটা কোনোভাবে রেকর্ড করে গুজব ছড়াচ্ছে।

অভিনেত্রী জানান, কর্তৃপক্ষের পক্ষ থেকে তখন ঋতুপর্ণাকে ভেতরে নিয়ে যাওয়ার কথা ছিল। তাই ডাক পেয়ে এগিয়ে যান অভিনেত্রী। তিনি শিল্পাকে দেখেননি। এমনকি শিল্পাও তখন ঋতুপর্ণাকে খেয়াল করেননি।

ঋতুপর্ণা-শিল্পা দুজনেই একে অপরের দীর্ঘ দিনের পরিচিত। অভিনেত্রী বলেন, হোটেলের লাউঞ্জে আমাদের কথা হয়েছে। তারপর অনুষ্ঠানে আমরা পাশাপাশি আসনেও বসেছিলাম।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ঋতুপর্ণাকে নিয়ে যে সমালোচনা শুরু হয়েছে, সেটা নিয়ে প্রতিক্রিয়া জানিয়ে তিনি বলেন, অপ্রত্যাশিত ঘটনা। কিন্তু নেটমাধ্যমে আমাকে নিয়ে অনেকে ভালো মন্তব্যও করেছেন। সে দিক থেকে ঠিক আছে।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ৯৮ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত হলো শিল্পা শেঠির
যে কারণে নিজেকে ‘অযোগ্য’ বললেন প্রসেনজিৎ
এবার জেন্টস পার্লার উদ্বোধনে নাম লেখালেন নিরব
সংসার নিয়ে মুখ খুললেন ঋতুপর্ণা সেনগুপ্ত
X
Fresh