Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

দ্বিতীয় স্ত্রী শিল্পাকে যেসব দামি উপহার দিয়েছেন রাজ

রাজ কুন্দ্রা ও শিল্পী শেঠি

২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন বলিউডের তারকা অভিনেত্রী শিল্পা শেঠি। দুই সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন তারা। প্রায়ই স্ত্রীকে দামি উপহার দিয়ে আলোচনায় আসেন রাজ।

যুক্তরাজ্যে বাড়ি : যুক্তরাজ্যে সাত রুমের একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন রাজ। পরবর্তী সময়ে সেটি স্ত্রী শিল্পাকে উপহার দেন।

গাড়ি : ল্যাম্বরগিনি, বিএমডাব্লিউসহ অনেক বিলাসবহুল গাড়ির মালিক শিল্পা ও রাজ কুন্দ্রা। ভারতের বাজারে আসার আগেই স্ত্রীর জন্য একটি ল্যাম্বরগিনি গাড়ি কিনেছিলেন তিনি। এছাড়া নবম বিবাহবার্ষিকীতে ২ কোটি রুপি দিয়ে স্ত্রীকে একটি রেঞ্জ রোভার কিনে দেন রাজ।

সমুদ্রের তীরে বাড়ি : মুম্বাইয়ের জুহুতে একটি বাড়ি স্ত্রীকে উপহার দিয়েছেন রাজ। সাগরের পাশে অবস্থিত বাড়িটি পুরোটাই শিল্পার মনের মতো করে তৈরি। এটি ‘কিনারা’ নামে পরিচিত।

নইডাতে ফ্ল্যাট : ২০১২ সালে শিল্পাকে নইডার একটি ভবনে ফ্ল্যাট উপহার দেন রাজ কুন্দ্রা। অভিজাত স্থানে উপস্থিত এই ভবনটি ৮০ তলা বিশিষ্ট। এতে শিল্পার ফ্ল্যাটটি ডুপ্লেক্স।

২০ ক্যারেট হীরার আংটি : বাগদানের সময় শিল্পাকে ২০ ক্যারেটের একটি হীরার আংটি উপহার দেন রাজ। শোনা যায়, এটির মূল্য ৩ কোটি রুপি।

বুর্জ খলিফায় ফ্ল্যাট : বিশ্বের সবচেয়ে উঁচু ভবন দুবাইয়ের বুর্জ খলিফা। এর ১৯তম ভবনে শিল্পার জন্য একটি ফ্ল্যাট কিনেছেন তার স্বামী। এটির মূল্য ছিল প্রায় ৫০ কোটি রুপি। যদিও পরবর্তী সময়ে এটি বেঁচে দিয়েছেন শিল্পা।

প্রসঙ্গত, শিল্পা রাজের দ্বিতীয় স্ত্রী। এর আগে কবিতা নামের এক নারীকে বিয়ে করেছিলেন তিনি। তার প্রথম স্ত্রীর দাবি, শিল্পার জন্যই তাকে ডিভোর্স দিয়েছেন স্বামী। যদিও এই কথা অস্বীকার করেছেন রাজ।

এনএস/এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS