• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

অবশেষে আইনিভাবে বিচ্ছেদের পথে ধানুশ-ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ এপ্রিল ২০২৪, ১৬:১৭
সংগৃহীত
ছবি : সংগৃহীত

গত দুই বছর ধরে ডিভোর্স নিয়ে নানান ধরনের আলোচনা-সমালোচনা কিংবা জল্পনা-কল্পনা থাকলেও এবার সেই পথেই হাঁটলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্ত। ডিভোর্সের জন্য পারিবারিক আদালতে আবেদন করেছেন এই তারকাজুটি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলা হয়েছে, ১৩-বি ধারার অধীনে পিটিশন দাখিল করেছেন ধানুশ-ঐশ্বরিয়া। দু’জন যৌথ সম্মতিতেই ডিভোর্সের জন্য সিদ্ধান্ত নিয়েছেন এবং যৌথ সম্মতিতেই আইনিভাবে ডিভোর্স হবে তাদের।

এর আগে ২০২২ সালের জানুয়ারিতে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছিলেন এই তারকাজুটি। তখন তাদের এই ঘোষণা ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের জন্য বিশাল একটি ধাক্কা হিসেবে ছিল। দাম্পত্য জীবনের দীর্ঘ ১৮ বছর পর আলাদা হওয়ার সিদ্ধান্ত স্বাভাবিকভাবেই মর্মাহত করেছিল তাদের।

তবে সেই ঘোষণার প্রায় দেড় বছর পর পারস্পরিক সম্মতিতে ডিভোর্সের জন্য আবেদন করেন ধানুশ-ঐশ্বরিয়া। আর তাদের ডিভোর্স মামলার শুনানি শিগগিরই হবে। তবে মাঝের গত দুই বছর ধরে আলাদা থাকছেন তারা। আর ডিভোর্স ঘোষণার পর সন্তানদের স্কুলের অনুষ্ঠানেও দেখা গেছে তাদের।

প্রসঙ্গত, ২০০৪ সালে বেশ জাঁকজমকপূর্ণ আয়োজনে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়ার সঙ্গে বিয়ে হয় অভিনেতা ধানুশের। কিন্তু দাম্পত্য জীবনের প্রায় দেড় যুগ পর ডিভোর্সের ঘোষণা দেন তারা। এরপর থেকেই নাকি আলাদা থাকছিলেন ধানুশ-ঐশ্বরিয়া।

পরবর্তীতে বিষয়টি অবশ্য চাপা পড়ে যায়। তখন শুভাকাঙ্ক্ষীদের অনেকেই ধারণা করেছিলেন―নিজেদের মধ্যে হয়তো ভুল বোঝাবুঝি হয়েছে। মান-অভিমান মিটিয়ে ফের এক হবেন তারা। কিন্তু সেটি যে আর হচ্ছে না, তা স্পষ্ট হলো ডিভোর্সের জন্য আইনি পথে তাদের পথ চলার খবরে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের দাবিতে বাপ্পীর বাসার নিচে ভক্ত, অতঃপর...
শাকিব খানের পরিবারের অভিযোগ নিয়ে মুখ খুললেন বুবলী
ওজন বাড়িয়ে বিপাকে পরিণীতি, বিয়েতে করতে পারেননি ইচ্ছে পূরণ
শাকিব-অপুর বিয়ের কাজিকে লুকিয়ে রাখার রহস্য প্রকাশ্যে
X
Fresh