• ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিয়ের দাবিতে বাপ্পীর বাসার নিচে ভক্ত, অতঃপর...

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ এপ্রিল ২০২৪, ২১:২৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক বাপ্পী চৌধুরী। অনেক দিন কোনো নতুন চলচ্চিত্রে দেখা যায় না তাকে। শোনা যাচ্ছিল, ‘অপারেশন জ্যাকপট’ সিনেমায় দেখা যাবে এ নায়ককে। কিন্তু শেষ মুহূর্তে সিনেমা থেকে বাদ পড়েন তিনি। পাশাপাশি তার শুটিং শেষ হওয়া বেশ কয়েকটি চলচ্চিত্রের মুক্তি নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। এতকিছুর মাঝেই ঈদ উপলক্ষে একটি গণমাধ্যমের অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন বর্তমান প্রজন্মের চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। সেখানে হাজির হয়ে নিজের ব্যক্তিজীবনের নানা তথ্য জানিয়েছেন তিনি।

অনুষ্ঠানে অভিনেতা বাপ্পী চৌধুরীর কাছে জানতে চাওয়া হয় তাকে কখনো কোনো ভক্ত ফোন করে বিয়ে করতে হবে, না হলে মরে যাবে এমন দাবি করেছিলেন কি না। জবাবে এ নায়ক বলেন, অলরেডি একজন পেয়েছি। ক্লাস নাইনে পড়তো মেয়েটি। দু-চার বছর আগের কথা।

বাপ্পী চৌধুরী বলেন, একবার ক্যামেরার সামনে বিয়ে নিয়ে কথা বলেছিলাম। তো ওই মেয়েটি ফেসবুকে একটি ভিডিও ছেড়েছিল, আমি মরে যাব তুই যদি বিয়ে করিস। আর পরদিন তো বাসার নিচে চলে আসছিল মেয়েটি। সঙ্গে ওর বাবাও ছিল। কিছুটা ভয়ও পেয়েছিলাম।

ওইদিনের ঘটনা কীভাবে সামলেছেন এ অভিনেতা, সেটিও জানিয়েছেন। বাপ্পী চৌধুরী বলেন, ওই মেয়ের সঙ্গে কথা বলেছি আমি। তারা বাবা আমাকে অনুরোধ করে বলেছিলেন, তুমি দু-এক দিন কথা বলো পরে সব ম্যানেজ করে নেবো। এরপর ওই মেয়ের সঙ্গে এক সপ্তাহের মতো কথা বলেছি। তারপর ধীরে ধীরে সামলে নিয়েছি বিষয়টি।

বর্তমানে সিঙ্গেল কি না এ ব্যাপারে জানতে চাইলে বাপ্পী বলেন, অবশ্যই সিঙ্গেল। কারণ, বাপ্পী এখনো বিয়ে করেনি। বিয়ে না করা পর্যন্ত একজন ছেলে সিঙ্গেলই তো থাকে। আর প্রেমের ব্যাপারে এ ঢালিউড শিল্পী বলেন প্রেম করছেন, তবে সিনেমায়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তবে কি বিয়ের পিঁড়িতে বসছেন জায়েদ খান
প্রেমঘটিত কারণে হতাশায় দুই বন্ধুর আত্মহত্যা
মৃত মেয়ের বিয়ের জন্য মৃত পাত্র খুঁজছেন বাবা-মা
তাসকিন ইস্যুতে অস্ট্রেলিয়ার দেখানো পথে বিসিবি!
X
Fresh