Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

পর্নফিল্মের বিষয়ে এবার মুখ খুললেন কঙ্গনা

কঙ্গনা রানাউয়াত

পর্নফিল্ম কাণ্ডে এবার মুখ খুলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলিউডের আলোচিত এই অভিনেত্রী প্রায় সব বিষয়েই কথা বলে থাকেন। তাই তো এবার রাজ কুন্দ্রাকে কটাক্ষ করে কথা বলেছেন। এমন কী তার গ্রেপ্তারের বিষয়েও কথা বলেছেন।

মঙ্গলবার (২০ জুলাই) রাজ কুন্দ্রার গ্রেপ্তারের খবরটি শেয়ার করে ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের মতামত প্রকাশ করেন কঙ্গনা রানাউত। আর সেখানেই বলিউডকে নর্দমার সঙ্গে তুলনা করেছেন তিনি।

কঙ্গনা তুলনা করে বলেছেন, ‘এসবের জন্যই ইন্ডাস্ট্রিকে নর্দমা বলি আমি। সব চকচকে বস্তুই সোনা হয় না। আমার প্রযোজনার আগামী ছবি টিকু ওয়েডস শেরু-তে বলিউডের এসব নোংরামো ফাঁস করব আমি। ইন্ডাস্ট্রিতে মূল্যবোধ ও দৃঢ়তারও প্রয়োজন রয়েছে।’

বলি তারকা কঙ্গনা প্রযোজিত এ ছবিতে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। আর সেই ছবিতেই বলি ইন্ডাস্ট্রির ভেতরের নোংরামোর কথা তুলে ধরার কথা জানিয়েছেন তিনি। তবে এসব কিভাবে তুলে ধরবেন তা নিয়ে এখনো কিছুই বলেননি।

উল্লেখ্য, পর্নোগ্রাফি তৈরি করে অ্যাপের মাধ্যমে ফাঁস করার অভিযোগে সোমবার (১৯ জুলাই) রাতে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। রাজের গ্রেপ্তারের পর বলিউডের একাধিক অভিনেত্রীরা মুখ খুলতে থাকেন। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS