• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

কাজলের সঙ্গে কথা না বলার কারণ জানালেন রানি মুখার্জি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ এপ্রিল ২০২৪, ১৪:৫৫
কাজল ও রানি মুখার্জি
কাজল ও রানি মুখার্জি

বলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী কাজল ও রানি মুখার্জি। একসময় দুজনেই দাপিয়ে বেড়িয়েছেন বিটাউনে। শুধু সহকর্মীই নন, সম্পর্কে খালাতো বোন তারা। দুজনেই মুখার্জি বাড়ির মেয়ে হলেও তাদের মধ্যে খুব একটা মধুর সম্পর্ক ছিল না।

ক্যারিয়ারের শুরু থেকেই কাজল-রানির মধ্যে তেমন ভাব ছিল না। তবে বর্তমানে পাল্টে গেছে দুই বাঙালি কন্যার সম্পর্কের সমীকরণ। এবার কাজলের সঙ্গে কথা না বলার কারণ জানালেন রানি।

সম্প্রতি ‘কফি উইথ করন’ শোতে হাজির হয়েছিলেন কাজল-রানি। মূলত সেখানেই দুই বোনের মাঝে দূরত্বের কারণ খোলাসা করেন তারা। এ সময় দুজনেই জানান, দুই বোনের মধ্যে দূরত্বের তেমনও কোনো বড় কারণ ছিল না।

রানি বলেন, সব পরিবারেই মতপার্থক্য থাকে। কিন্তু যদি মতপার্থক্যের কোনো যুক্তিসঙ্গত কারণই না থাকে তাহলে কেনইবা অহেতুক এর জন্য সম্পর্কে দূরত্ব তৈরি হবে!

জানা গেছে, শুধুমাত্র যোগাযোগের অভাবেই নাকি তাদের সম্পর্ক ঠিক ছিল না বলে কাজল-রানির। দুজনেরই বাবার মৃত্যুর পরই বন্ধুত্ব গাঢ় হয়েছে তাদের।

অভিনেত্রী আরও বলেন, কারণ আমরা সবাই ছোট ছিলাম। আর অনেক ছোট থেকেই পরিবারের ছেলেদের সঙ্গে বেশি ঘনিষ্ঠ ছিল কাজল। এরপর ওরা থাকত শহরে, আর আমরা থাকতাম জুহুতে। তাই খুব একটা দেখাও হতো না দুজনের।

বোনের কথায় সায় দেন কাজল বলেন, সত্যি তেমন কোনো কারণ ছিল না। খুব স্বাভাবিক দূরত্ব। আসলে সে সময়টায় আমাদের কাছে কাজই প্রথম গুরুত্ব পেত।

এর আগে একটি ইন্টারভিউতে কাজলের বোন তানিশা জানিয়েছিলেন, তিনি রানির অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই যোগাযোগ করেছিলেন। তবে কাজলের চেয়ে বোন তানিশার সঙ্গে তার সম্পর্ক যে বেশি খোলামেলা সেটা স্বীকার করেছেন রানি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজের সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন মন্দিরা  
স্টার সিনেপ্লেক্সের বিরুদ্ধে নির্মাতাদের অভিযোগ
আমেরিকা-কানাডাসহ আরও ২ দেশে মুক্তি পাচ্ছে ‘কাজলরেখা’
ঢাবির পাঠ্যসূচিতে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’
X
Fresh