• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

অভিনেতা সুশান্তের শোকে মৃত্যু ভাবির

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ জুন ২০২০, ১৩:৩৮
The actor's family does not want to blow up the murder conspiracy behind the unusual death right now
ফাইল ছবি

বলিউডের হালের ক্রেজ অভিনেতা সুশান্ত সিং রাজপুত মাত্র ৩৪ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন। রোববার (১৪ জুন) দুপুরে অভিনেতার বান্দ্রার ডুপ্লেতে উদ্ধার হয়েছিল তার ঝুলন্ত মরদেহ। যদিও এই অস্বাভাবিক মৃত্যুর পিছনে খুনের ষড়যন্ত্রকে এখনই উড়িয়ে দিতে চাইছে না অভিনেতার পরিবার।

সোমবার ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী মুম্বাই পুলিশ নিশ্চিত করেছে গলায় ফাঁসের জেরে শ্বাসরোধ হয়েই মৃত্যু হয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরদিনই এলো আরও একটি হৃদয়বিদারক খবর। সুশান্তের আত্মহত্যার পরদিনই মৃত্য়ু হয় তার ভাবি সুধা দেবীর। যে খবর প্রকাশ্যে আসার পরই আবারও শোকের ছায়া নেমে এসেছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, নায়কের মৃত্যুর খবর এসে পৌঁছতেই খাওয়াদাওয়া কার্যত ছেড়ে দেন অভিনেতার ভাবি। এরপরই ১৫ জুন মৃত্যু হয় অসুস্থ সুধা দেবীর। তবে বেশ কয়েকদিন ধরেই সুধা দেবী অসুস্থ ছিলেন বলে জানা গেছে।

বলিউডে ছিল সুশান্তের শক্ত অবস্থান। শেষবার 'ছিছোড়ে' ছবিতে দেখা গিয়েছিল সুশান্তকে। এছাড়াও 'কেদরনাথ', 'এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি', 'ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী', 'পিকে', 'কাই পো চে' সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন সুশান্ত। টেলিভিশনে 'পবিত্র রিস্তা' ধারাবাহিক দিয়ে ক্যারিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।

আরও পড়ুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh