Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ জুন ২০২০, ১৩:২৮
আপডেট : ১৫ জুন ২০২০, ১৩:৫৭

সুশান্তের মৃতদেহের ছবি শেয়ার করলেই শাস্তি

Sushant Singh Rajput
ছবি সংগৃহীত

বলিউডের এ প্রজন্মের সফল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৪ জুন) সকালে বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এই অবিশ্বাস্য দুঃসংবাদে দিশেহারা বিনোদন জগৎ। তার অগণিত ভক্তকুল চোখের জল ফেলছেন, কাঁদছে পুরো বলিউড। এই মৃত্যু কিছুতেই মেনে নেওয়ার মতো নয়। সুশান্ত আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে বিষয়টির ময়নাতদন্ত চলছে।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মরদেহ নামিয়ে রাখা হয়েছে বিছানায়। উপর থেকে ঝুলছে একটি সবুজ কাপড়। গলায় মোটা ফাঁসের দাগ। রোববার অভিনেতার আত্মহত্যার খবর প্রকাশ্যে আসার ঘণ্টা খানেকের মধ্যেই এরকমই এক মর্মান্তিক ছবি ভাইরাল হয়েছে।

প্রিয় অভিনেতার এমন দৃশ্য দেখতে হবে, কল্পনাও করতে পারেননি কেউ! অনেকেই মৃত্যুশয্যায় সুশান্তের এই ছবি শেয়ার না করার আবেদন জানিয়েছেন নেটদুনিয়ায়। এবার মহারাষ্ট্র সাইবার সেলের পক্ষ থেকে থেকে কড়াভাবে জানিয়ে দেওয়া হলো আত্মহত্যার পর অভিনেতার মরদেহের সেই ভাইরাল ছবি শেয়ার করলেই বড়সড় খেসারত দিতে হবে।

ভারতীয় গণমাধ্যমের খবর, মহারাষ্ট্র সাইবার সেলের পক্ষ থেকে টুইটারে জানানো হয়েছে, ‘সুশান্ত সিং রাজপুতের ভাইরাল ছবি একের পর এক শেয়ার করা ট্রেন্ডিং হয়ে দাঁড়িয়েছে। এটা খুবই নিম্নরুচির পরিচয়। তাই আমরা অনুরোধ জানাচ্ছি, যারা এই ছবি শেয়ার করছেন, তারা দয়া করে বন্ধ করুন। আর যারা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি, তাদেরও অনুরোধ জানাবো, পোস্টটি ডিলিট করার জন্য। আর তা না হলে কড়া আইনি পদক্ষেপ নেওয়া হবে।’

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS