logo
  • ঢাকা শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২৩ জনের মৃত্যু, আক্রান্ত ২৫২৩ জন, সুস্থ হয়েছেন ৫৯০ জন, নমুনা পরীক্ষা ১১৩০১টি: স্বাস্থ্য অধিদপ্তর

ক্রেতার অদ্ভুত ইচ্ছা দিয়ে ফরীদির চশমার দাম নির্ধারণ

বিনোদন ডেস্ক
|  ০১ মে ২০২০, ১১:৩৭ | আপডেট : ০১ মে ২০২০, ১২:১৯
কিংবদন্তি অভিনেতা, হুমায়ুন ফরীদি, চশমা, বিক্রি, সম্পন্ন
হুমায়ুন ফরীদি। ফাইল ছবি।

কিংবদন্তি অভিনেতা হুমায়ুন ফরীদির বহুল ব্যবহৃত চশমাটির বিক্রি সম্পন্ন হয়েছে। মূল্য নির্ধারণ করা হয়েছে তিন লাখ ২৫ হাজার ১২ টাকা। হাঙ্গেরি প্রবাসী এক বাংলাদেশি তার দুই মেয়েকে চশমাটি উপহার হিসেবে দিবেন। কিন্তু নাম প্রকাশ করতে চান না। ৩ লাখ ২৫ হাজার ১২ টাকা নির্ধারণ করার কারণ জানিয়েছেন ক্রেতা। তিনি বলেন, আমার দুই মেয়ে; এক মেয়ের জন্মদিন ২৫ তারিখ আরেক মেয়ের ১২ তারিখ। জন্ম তারিখের সঙ্গে মিলিয়ে সংখ্যা নির্ধারণ করা। দুই মেয়েকে উপহারটি দিলাম।

গতকাল রাত ১২টায় ‘অকশন ফর অ্যাকশন’ নামের ফেসবুক পেজে লাইভে হুমায়ুন ফরীদির চশমার নিলামের কার্যক্রম সম্পন্ন হয়। এই আয়োজনে হুমায়ুন ফরীদির একমাত্র মেয়ে শারারাত ইসলাম উপস্থিত ছিলেন। আরও অংশ নিয়েছিলেন অভিনেতা আফজাল হোসেন, মিশা সওদাগর, আফসানা মিমি, ইরেশ যাকের, সাজু খাদেম প্রমুখ। রাত ১১টায় নিলাম শুরু হয়। এক লাখ টাকা থেকে বিড শুরু হয়। এরপর তিন লাখ ২৫ হাজার ১২ টাকায় বিক্রি হয় চশমাটি।

হুমায়ুন ফরিদীর মেয়ে শারারাত ইসলাম দেবযানী বলেন, এটা কোনো কাকতাল কিনা জানি না। নাকি প্রকৃতির কোনো খেলা। মানে একজন মেয়ে তার বাবার চশমা দিচ্ছেন আরেকজন বাবা তার মেয়েদের জন্য চশমাটা কিনছেন—এর থেকে সুন্দর আর কিছু হতে পারে না।

দেশের জনপ্রিয় তারকাদের ব্যবহৃত জিনিস নিলামে তুলে অর্থ সংগ্রহ করার এ উদ্যোগ নিয়েছে ‘অকশন ফর অ্যাকশন’। সেই অর্থ করোনায় সংকটে ভোগা অসহায় মানুষের পাশে দাঁড়াতে ব্যয় করা হচ্ছে। এর আগে কণ্ঠশিল্পী তাহসান নিলামে তুলেছিলেন তার প্রথম অ্যালবামের ডেট টেপ ও ‘ঈর্ষা’ গানের হাতে লেখা লিরিক্স। সাত লাখ ৫০ হাজার টাকায় নিলামে এসব কিনেছেন আমিন হাসান নামের এক ভক্ত। তারও আগে দেশের শীর্ষ ক্রিকেটার সাকিব আল হাসানের প্রিয় ব্যাট নিলামে তুলে ২০ লাখ টাকায় বিক্রি করা হয় এই প্ল্যাটফর্মে।

জিএ

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৮৪৪ ৯০১৫ ৫৮২
বিশ্ব ৫৯০৬২০২ ২৫৭৯৮৭৭ ৩৫২০২৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়