• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

মায়ের গয়না বিক্রি করে নির্বাচন করেছেন নিপুণ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২৪, ১৭:৪১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ঝামেলা যেন কাটছেই না৷ ফুলের মালা দিয়ে বরণের ২৫ দিন পর আদালতে রিট করেছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার রিটের প্রেক্ষিতে ডিপজলকে দায়িত্ব পালন থেকে বিরত থাকতে বলেছেন আদালত। এ নিয়ে উত্তাল এফডিসি।

এদিকে, নিপুণের সঙ্গে মিশা ও ডিপজলের শুরু হয়েছে বাক্‌যুদ্ধ। এ যুদ্ধও শুরু করেছেন নিপুণ। অন্যদেকি, বুধবার (২২ মে) এফডিসিতে নিপুণের বিরুদ্ধে মিছিল করেছেন শিল্পী সমিতির অনেক সদস্য। তারা প্রশ্ন তুলেছেন, নিপুণ নির্বাচন করার জন্য এত টাকা কোথায় পান?

বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে থাকা নিপুণ নির্বাচন করার জন্য তার টাকার উৎসের কথা জানিয়েছেন। তিনি সংবাদমাধ্যমকে বলেন, একজন মেয়ে প্রয়োজনে তার অন্যান্য প্রিয় জিনিস বিক্রি করে; কিন্তু সহজে গয়না হাতছাড়া করে না। নির্বাচনের আগে ঢাকার তাঁতীবাজারের মুকুট জুয়েলার্সে ১৩ লাখ টাকার গয়না বিক্রি করেছি। গয়নাগুলো ছিল আমার খুব শখের। পারলে ওনারা তাঁতীবাজারে গিয়ে মুকুট জুয়েলার্সে খোঁজ নিয়ে দেখুক।

নিপুণ বলেন, নির্বাচনে প্রতিদিন আমার কর্মীরা প্রচার-প্রচারণায় খেটেছেন, কাজ করেছেন, পোস্টার-ব্যানার করতে হয়েছে বলেই এ খরচটা করতে হয়েছে। আমি কাউকে একটা টাকাও দিইনি ভোট কেনার জন্য।

হুঁশিয়ারি উচ্চারণ করে এ অভিনেত্রী বলেন, দেশে ফেরার পর আরও অনেক প্রমাণ দেব। শুধু অপেক্ষায় আছি জুনের মাঝামাঝি পর্যন্ত। তখন দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বন্দ্বের মাঝেই জন্মদিনে নিপুণকে ডিপজলের উপহার!
নিশ্চয়তা চান পরীমণি, ডিপজল বললেন ‘পাশে আছি’
হিন্দি সিনেমা আমদানি নিয়ে যা বললেন ডিপজল
ডিপজলের মন্তব্যের পর ভিডিও প্রকাশ করলেন নিপুণ