logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ মার্চ ২০২০, ১৫:৩০
আপডেট : ২৫ মার্চ ২০২০, ১৮:৩৫

আইসোলেশনে ‘আশিক বানায়া আপনে’র নায়িকা

তনুশ্রী দত্ত
তনুশ্রী দত্ত
২০০০ সালের শুরুতে তনুশ্রী দত্ত এবং ইমরান হাশমি জুটির আশিক বানায়া আপনে সিনেমা সুপারহিট হয়েছিল। কিন্তু তিন-চারটি সিনেমা করার পরেই ক্রমশ বলিউড থেকে হারিয়ে যেতে থাকেন তিনি। বেশ কিছু বছর নানা পটেকরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনে আবার শিরোনামে আসেন তিনি।

 

এদিকে বর্তমানে করোনাভাইরাস নিয়ে বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতের মানুষও ঘরবন্দি। তারকারা ঘরবন্দি করেছেন নিজেদের। এতদিন বাড়িতে থেকে হাঁপিয়ে উঠছেন বেশিরভাগই। তবে  তনুশ্রী দত্তের বাড়ির চিত্রটা একটু অন্য।

 

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, গেল ফেব্রুয়ারি মাসে লন্ডন থেকে দেশে ফিরেছেন এই আবেদনময়ী নায়িকা। করোনার জেরে কিছু অনুষ্ঠান বাতিল হয়েছে তার। কিন্তু হোম কোয়রান্টিনের একঘেয়েমি কাবু করতে পারেনি তাকে।

৩৬ বছর বয়সী তনুশ্রীর ভাষ্য, ‘এই জীবনের সঙ্গে তো অনেক দিন ধরেই অভ্যস্ত আমি।  বলিউড থেকে প্রায় এক দশক আগে হারিয়ে যাওয়া তনুশ্রীর কাছে এই নিরাপত্তাহীনতা, আইসোলেশন তো নতুন কিছু নয়।  না, দম বন্ধ হয়ে আসছে না আমার। বেশ ভালোই লাগছে।’

ভারতের এক পাহাড় ঘেরা জায়গায় নিজের বাংলোতে দিন কাটছে তনুশ্রীর। সংক্রমণ থেকে বাঁচতে কী করছেন? জবাবে নায়িকা বললেন,হাত ধুচ্ছি বার বার। যা যা, নির্দেশ মেনে চলতে বলা হয়েছে। এই টুকুই।’

এম

RTVPLUS