logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

অল্পের জন্যে বাঁচলেন মৌনী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৮ | আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৫
বলিউড অভিনেত্রী মৌনী রায়
মৌনী রায়। ফাইল ছবি
দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন বলিউড অভিনেত্রী মৌনী রায়। অল্পের জন্যে প্রাণে বেঁচেছেন তিনি।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে ব্যস্ততা নিয়ে বের হয়েছিলেন অভিনেত্রী। ভারতের ব্যস্ততম এলাকা জুহুর এক সিগন্যালে দাঁড়িয়েছিল অভিনেত্রীর গাড়ি। হঠাৎ নির্মাণাধীন এক ভবনের ওপর থেকে পাথর পড়ে অভিনেত্রী গাড়ির ওপর। গাড়ির কাচ ভেঙে চুরমার হয়। অভিনেত্রী সামনে বসে থাকলেও প্রাণে বেঁচে যান তিনি। আশপাশের মানুষেরা গাড়ি থেকে অভিনেত্রীকে উদ্ধার করে। তবে কোনও আঘাত বা ক্ষত না হলেও ভয় পেয়েছেন অভিনেত্রী।

ঘটনার বিবরণ দিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়ির একটি ভিডিও করে টুইটারে আপলোড করেছেন অভিনেত্রী। দুর্ঘটনার জন্য মুম্বাই মেট্রোর প্রতি অভিযোগ এনেছেন অভিনেত্রী। কারণ মেট্রো স্টেশনের ১১ তলা  নির্মাণাধীন ভবন থেকে এই পাথর পড়ে। কোনও রকমের নিরাপত্তাবেষ্টনী না থাকায় এই ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যমকে মৌনী বলেন, ভাগ্য ভালো, সেরকম কিছু হয়নি। গাড়ির মধ্যে ছিলাম তাই প্রাণে বেঁচে গেছি। কিন্তু ভাবুন তো যদি এই রাস্তা দিয়েই কেউ হেটে যেতেন কিংবা কারও রাস্তা পারপারের সময় এমনটা হত? মুম্বাই মেট্রোর এরকম দায়িত্বজ্ঞানহীন ব্যবস্থাপনাকে কী বলা যায়, ঠিক ভাষা খুঁজে পাচ্ছি না।

উল্লেখ্য, বেশ কিছুদিন আগে মুম্বাই মেট্রো কর্তৃপক্ষ একটি বনাঞ্চলের ২৭০০টি গাছ কেটে গাড়ি পার্কিংয়ের জায়গা বের করে। এজন্য সরব হয়েছিলেন বলিউডের শ্রদ্ধা কাপুর, লারা দত্ত, দিয়া মির্জার মতো অভিনেত্রীরা। এবার মুম্বাই মেট্রো কর্তৃপক্ষের বিরুদ্ধে সরব হলেন মৌনী রায়। নিজের প্রতি ঘটে যাওয়া ঘটনাকে বড় করে দেখেছেন অভিনেত্রী।

২০১৮ সালে অভিনেতা অক্ষয় কুমারের ‘গোল্ড’ ছবির মাধ্যমে মৌনীর বলিউডে পুরোপুরিভাবে অভিষেক। তবে ২০১৪ সালে বলিউডে রান ছবির একটি গানে অংশ নেন। তিনি নৃত্যশিল্পী হিসেবেও বেশ পরিচিত। হিন্দি ছাড়াও তামিল ও পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন তিনি। টেলিভিশন অভিনেতা হিসেবেও বেশ জনপ্রিয় এই অভিনেত্রী।

জিএ  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়