logo
  • ঢাকা শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭

আরটিভির ঈদ অনুষ্ঠানমালার কুইজ বিজয়ীরা পেলেন পুরস্কার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ জুলাই ২০১৯, ২১:৩৭
কুইজ বিজয়ী পুরস্কার
অতিথিদের কাছ থেকে পুরস্কার নিচ্ছেন কুইজ বিজয়ী

আরটিভির ঈদুল ফিতর অনুষ্ঠানমালা-২০১৯ এর কুইজ বিজয়ীরা পেলেন আকর্ষণীয় পুরস্কার। আজ রোববার সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারস্থ বিএসইসি ভবনের ষষ্ঠতলায় আরটিভির কার্যালয়ে বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার তুলে দেওয়া হয়।

এসএমএস-এর মাধ্যমে কুইজ বিজয়ী মোট ৪২ জন পুরস্কার পান। এর মধ্যে ঈদের সাতদিনের অনুষ্ঠানমালা থেকে কুইজ বিজয়ী ৩৫ জন সীগাল হোটেলের সৌজন্যে পান তিন দিন দুই রাত স্পেশাল ব্রেকফাস্টসহ অবকাশ যাপনের সুযোগ। এছাড়া পূর্বাচল মেরিন সিটির সৌজন্যে সাত জন পান সাতটি এলইডি টিভি।

পুরস্কার নিতে আসা বেশ কয়েকজন বিজয়ীর সঙ্গে আরটিভি অনলাইনের কথা হয়। তাদের মধ্যে টেলিভিশন পুরস্কার পান মাহবুব হাসান, মাহমুদুর রহমান, আব্দুল আওয়াল। তাদের চোখে মুখে ছিল প্রশান্তিভরা হাসি। হোটেল সীগালের পুরস্কার পেয়ে পরিকল্পনার কথা জানান আতাউর রহমান, হামিদ, আমিনুল ও পারভেজ। পুরস্কার বিজয়ীরা দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজির হন অনুষ্ঠানস্থলে। পুরস্কারপ্রাপ্তির পর বেশ উচ্ছ্বাস নিয়ে আয়োজক কর্তৃপক্ষকে ধন্যবাদ দেন তারা। কেউ মায়ের জন্য কেউবা আবার সন্তানের জন্য উৎসর্গ করেন পুরস্কার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্বাচল মেরিন সিটির ম্যানেজিং ডিরেক্টর এন. ই. খুদা, হোটেল সীগালের হেড অব সেলস এন্ড মার্কেটিং মো. রাজিবুল হাসান, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, বার্তা বিভাগের উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, বিক্রয় ও বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক সুদেব চন্দ্র ঘোষ, অনুষ্ঠান বিভাগের সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ সাবাব আলী আরজু, বিপণন বিভাগের সহকারী মহাব্যবস্থাপক মোজাম্মেল হোসেন।

পূর্বাচল মেরিন সিটির ম্যানেজিং ডিরেক্টর এন. ই. খুদা বলেন, হাসিখুশি মুখ দেখাই আমাদের লক্ষ্য। সবাই পুরস্কার পাক এটাই আমরা চাই। নতুন নতুন মুখে নতুন হাসি ফুটুক।

হোটেল সীগালের হেড অব সেলস এন্ড মার্কেটিং মো. রাজিবুল হাসান বলেন, যারা পুরস্কার পেয়েছেন সবাইকে অভিনন্দন। আগামীতে আবারও পুরস্কৃত হবেন এই প্রত্যাশা রইলো। ধন্যবাদ আরটিভিকে আমাদের সঙ্গে রাখার জন্যে।

আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব বলেন, আরটিভি সবসময় সুন্দর অনুষ্ঠান উপহার দিয়ে আসছে। সব সুন্দরের সঙ্গে আমাদের পথচলা। আশা করি আগামীতে বিজয়ীরা আমাদের অন্যান্য আয়োজনের সঙ্গে থাকবেন।

মূলত আরটিভির ঈদ অনুষ্ঠানমালা থেকে দর্শকদের জন্য বিভিন্ন ধরনের প্রশ্ন টেলিভিশনের স্ক্রলে দেয়া হয়। প্রতিটি প্রশ্নে থাকে তিনটি অপশন। দর্শকদের সঠিক উত্তর ও সর্বোচ্চ সংখ্যক এসএমএসের উপর নির্ভর করে পুরস্কার। প্রতি ঈদেই থাকে আরটিভির বিশেষ এই আয়োজন। আগামী ঈদুল আজহায়ও থাকবে ঈদ অনুষ্ঠানমালার কুইজ। 

জিএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়