• ঢাকা সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

বিয়ের আগেই বিচ্ছেদ পরীমণির!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ জুন ২০১৯, ১৪:০১ | আপডেট : ১২ জুন ২০১৯, ১৪:১৮
ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি গেল দুই বছর ধরেই প্রেমঘটিত বিষয় নিয়ে সরব রয়েছেন। প্রেমিক বিনোদন সাংবাদিক তামিম হাসান। এ বছর ১৪ এপ্রিল তাদের বাগদানও হয়। দুই পরিবারের আত্মীয়স্বজন ছিলেন সেই অনুষ্ঠানে। পরীমণি-তামিম প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আশার পর অবশ্য তারা বিয়ে করেছেন বলে গুঞ্জন শোনা যায়। যদিও সেসময় বিয়ের বিষয়টি অস্বীকার করেন পরী।

whirpool
এবার নতুন গুঞ্জন শোনা গেলো। আর সেটি হলো তামিম-পরীর সম্পর্ক নাকি ভেঙে গেছে। বাগদানসহ বিভিন্ন সময়ে তোলা ছবি পরীর ফেসবুক পেজ থেকে সরিয়ে ফেলা হয়েছে। বিষয়টি নিয়ে পরী বলেন, সব ছবি তো সরিয়ে ফেলা হয়নি। তবে এখন আর দুজনের নতুন কোনো ছবি দিচ্ছি না। আর সম্পর্ক তো সেটাই শেষ হয়, যেটা আসলেই হয়। আমি কাজকে ফোকাস করতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়। যেটা যেখানে দেয়া উচিত, আমি শুধু সেটাই দেয়ার চেষ্টা করছি এখন।

বিয়ের প্রসঙ্গে জানতে চাইলে পরী বলেন, আমি বাগদানের সময়ই আগামী কোনও এক বছরের ১৪ এপ্রিল বিয়ের দিন ঠিক করে রেখেছিলাম। তবে বাগদান না হলে কোনোভাবেই বুঝতে পারতাম না, আমি বিয়ের জন্য একদমই প্রস্তুত না। বরং গোষ্ঠী মেনটেইন করার যে বিশাল হিসাব আছে, সে বিষয়ে আমি ভীষণ অপরিপক্ব। তবে সময় কথা বলবে। এটুকুই বলতে চাই।

পরী আরও বলেন, এটুকুই বলতে চাই। আমি কোনও লুকোচুরি ছাড়া ঢাকঢোল পিটিয়ে প্রেম করেছি। কারণ এখানে সম্মানের জায়গা ছিল। একইভাবে আমার কাজও সম্মানের জায়গা। সেটাও নিজেদের বুঝতে পারা অনেক বেশি দরকার।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়