logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ২৬৫৪ জন, সুস্থ হয়েছেন ১৮৯০ জন: স্বাস্থ্য অধিদপ্তর

মাহতিম শাকিবের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ জুন ২০১৯, ১৬:৪৩ | আপডেট : ০৯ জুন ২০১৯, ১৭:০৩

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিতি পাওয়া তরুণ সঙ্গীতশিল্পী মাহতিম শাকিবের বিরুদ্ধে এবার শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে। অভিযোগটি এনেছে বেসরকারি টেলিভিশন চ্যানেল নাগরিক টিভি।

নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু রোববার বিকেলে আরটিভি অনলাইনকে বলেন, মাহতিম শাকিবের সঙ্গে এক মাস আগে আমাদের চুক্তি হয়। কথা ছিল ঈদের পঞ্চমদিন মাহতিম শাকিব ও ইমরান হোসেন যৌথভাবে সরাসরি ‘গানের মেলা’ অনুষ্ঠানে অংশ নেবেন। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রকাশিত হয়েছে। এখন শেষ মুহূর্তে এসে বড় অঙ্কের শো পেয়ে আমাদের অনুষ্ঠান বাতিল করলো। এজন্য অনেক বড় ক্ষতি হয়েছে। এই অনুষ্ঠানের জন্য বিশেষ স্পন্সর ছিল। তারা এখন আর থাকতে চাচ্ছে না। 

তিনি আরও বলেন, ঈদ যেহেতু চাঁদের উপর নির্ভর করে এজন্য তাকে হাতে সময় রাখতে বলেছি। তিনি আমাদের সঙ্গে আলোচনা না করেই হঠাৎ নতুন প্রোগাম নিয়েছেন। শেষ মুহূর্তে এসে ম্যানেজ করতে বলেছেন। অনুষ্ঠানে এক শিল্পীর অনুপস্থিতি দেখে আমাদের যারা দর্শক আছেন তারা তো এটাকে প্রতারণা হিসেবে নেবেন।

শিডিউল ফাঁসানো নিয়ে মাহতিম শাকিব আরটিভি অনলাইনকে বলেন, নাগরিক টিভি থেকে ঈদের পঞ্চমদিনে আমাকে গান করার কথা বলা হচ্ছে। কিন্তু আমার বলা ছিল ষষ্ঠদিন অনুষ্ঠান করবো। আমরা ৬ জুনকে ঈদেরদিন ধরে কথা বলেছিলাম। পেমেন্ট নিয়ে ওরকম আলোচনা হয়নি।

তিনি বলেন, যেহেতু ঈদ হয়েছে ৫ জুন, এজন্য আমাদের শিডিউল চেঞ্জ হয়ে গেছে। এখন ভুল বোঝাবুঝি হচ্ছে। ঈদের আগেও বাবু ভাইয়ের সঙ্গে কথা হয়েছে। তিনি বললেন ঈদের ষষ্ঠদিন অনুষ্ঠান হবে। আমি হিসেব করে বগুড়ার শো নিয়েছি। বগুড়াতে সেনাবাহিনীর অনুষ্ঠান। এটা সেনসিটিভ ইস্যু। যেতে হবে। এখন একইদিনে নাগরিক অনুষ্ঠান করতে বলছে। এটা তো সম্ভব না। কামরুজ্জামান বাবু সিনিয়র মানুষ। আমার পূর্বপরিচিত। তার সঙ্গে আমার সম্পর্ক ভালো। এজন্য তাকে বিষয়টি ম্যানেজ করার অনুরোধ করেছিলাম।

অপেশাদার আচরণ মেনে নেয়া যায় না উল্লেখ করে কামরুজ্জামান বাবু আরও বলেন, যে শিল্পী কেবল গান শুরু করেছেন, শুরুতেই যদি এভাবে বেশি টাকার কারণে একটি শিডিউল শো ফাঁসিয়ে দিয়ে অন্য শো নিয়ে নেন, তবে তার কাছে ভবিষ্যতে আমরা আর কী এই বা আশা করতে পারি। আমি তাকে সুযোগ দিতে চেয়েছি। অল্প কিছুক্ষণের জন্য হলেও আমাদের এখানে থাকতে বলেছি। তিনি চাইলে দুইদিকে ম্যানেজ করে কাজটি করতে পারতেন। কিন্তু তিনি তা করছেন না।

উল্লেখ্য, ঈদের পঞ্চমদিন আজ রোববার রাত ১১টা থেকে ২টা পর্যন্ত নাগরিক টিভিতে মাহতিম শাকিব ও ইমরান হোসেন-এর অংশগ্রহণে ‘গানের মেলা’ অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার হওয়ার কথা ছিল।

 

জিএ/পি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪৬৬৭৪ ১৪১৭৫০ ৩২৬৭
বিশ্ব ১৮৭২২০৯০ ১১৯৩৬৭৬৪ ৭০৪৬৭৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়