logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

‘আমি বিরিয়ানি খাবো, আপনারাও খাবেন’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ জুন ২০১৯, ২০:০০

আসসালামু আলাইকুম। সবাইকে আমার পক্ষ থেকে ঈদের অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা। ঈদ মোবারক। খুব ভালো থাকবেন। দিনটা ভালোভাবে উপভোগ করবেন। আজকে আমি ফাটিয়ে বিরিয়ানি খাবো। আপনারাও বিরিয়ানি খাবেন। খুব উপভোগ করবেন।  সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত অনুসারীদের ভিডিও বার্তায় এমনই শুভেচ্ছা দিয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান।

ভারতের সদ্য লোকসভা নির্বাচনে বসিরহাট থেকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে ৩ লাখ ৫০ হাজার ৩৬৯ ভোটের ব্যবধানে পরাজিত করেছেন রাজনীতির মাঠের এই নতুন মুখ নুসরাত।

এছাড়া শোনা যাচ্ছে, আগামী জুন মাসেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই তারকা সাংসদ। ভারতীয় গণমাধ্যমের খবর, সরাসরি বিনোদন জগতের সঙ্গে যুক্ত না হলেও হবু বরের সঙ্গে নাকি নুসরাতের আলাপ কর্মসূত্রেই। পাত্র নিখিল জৈন কলকাতার একজন শিল্পপতি। জুনের মাঝামাঝি নিখিলের সঙ্গেই চার হাত এক হবে নায়িকার।

বিয়ে করতে ইস্তামবুলে উড়ে যাবেন তারা। এরই মধ্যে নাকি ইস্তামবুলের একটি পাঁচতারা হোটেল দিন তিনেকের জন্য বুক করে নিয়েছেন হবু দম্পতি। বুকিংয়ের তারিখ জুনের ১৯ থেকে ২১।

চলছে মেহেদি, সঙ্গীত ও বিয়ের প্রস্তুতি। গেল ২ মাস ভোটের কাজে ব্যস্ত থাকায় এসব দিকে সময় দিতে পারেননি নুসরাত। তবে বিয়ের প্রসঙ্গে এখনও মুখ খোলেননি রাজনীতিতে নতুন মুখ এই নায়িকা। তবে ঈদে হবু বরের সঙ্গে সাক্ষাৎ করেছেন কি-না তা এখনও জানা যায়নি।

জিএ/ সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়