• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

ছবির ছোট্ট মেয়েটি একসময়ের জনপ্রিয় অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ এপ্রিল ২০২৪, ১১:৫৬
ছবি : সংগৃহীত

তারকাদের নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্তদের। বিশেষ করে তারকাদের ব্যক্তিজীবন নিয়ে বেশ আগ্রহ তাদের। প্রিয় তারকার ছোটবেলার লাইফস্টাইল কেমন ছিল, কোথায় পড়ালেখা করেছেন, প্রেম-বিয়েসংক্রান্ত এবং পর্দার বাইরে তাদের জীবন কেমন― সবই যেন আগ্রহের তালিকায় বাসা বাঁধে ভক্তদের মনে।

এবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছোট বেলার ছবি শেয়ার করেছেন একসময়ের জনপ্রিয় এক অভিনেত্রী। মুহূর্তেই সেই ছবিটি নজর কাড়ে নেটিজেনদের। জানেন কে এই জনপ্রিয় অভিনেত্রী।

সোমবার (২৯ এপ্রিল) নিজের ভেরিফায়েড ফেসবুকে ছোট বেলার দুটি ছবিটি শেয়ার করেন শোবিজের একসময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ইপ্সিতা শবনম শ্রাবন্তী।

জানা গেছে, এদিন ছিল আন্তর্জাতিক নৃত্য দিবস। ১৯৮২ সালে প্রথম আন্তর্জাতিক নৃত্য দিবস পালন করে আন্তর্জাতিক নৃত্য পরিষদ। ১৯৮২ সালে নৃত্য দিবসটি ইউনেস্কোর স্বীকৃতি লাভ করে।

ইপ্সিতা শবনম শ্রাবন্তীর ফেসবুক থেকে নেওয়া

মূলত এরপর থেকেই বিশ্বজুড়ে প্রতি বছরের ২৯ এপ্রিল নানা উৎসব-আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয় দিবসটি। এবার সেই নৃত্য দিবসে নিজের ছোটবেলার নৃত্য সাজের ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন শ্রাবন্তী।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— ‘আন্তর্জাতিক নৃত্য দিবসের শুভেচ্ছা।’ দুটি ছবির মধ্যে প্রথমটি ছোটবেলার, আর দ্বিতীয়টি ক্যারিয়ারে প্রতিষ্ঠিত হওয়ার পরবর্তী সময়ের।

দেশের এক গণমাধ্যমে ছোটবেলার ছবিটি সম্পর্কে শ্রাবন্তী বলেন, বাংলাদেশ টেলিভিশনের রিয়েলিটি শো ‘নতুন কুঁড়ি’ অনুষ্ঠানে নৃত্য পরিবেশনের সময় ছবিটি তোলা হয়েছে।

প্রসঙ্গত, একসময় নাট্যাঙ্গনে ভীষণ জনপ্রিয় ছিলেন শ্রাবন্তী। বড়পর্দায়ও খ্যাতির কমতি ছিল না তার। ‘রং নাম্বার’ সিনেমার মাধ্যমে বেশ সাড়া জাগিয়েছিলেন তিনি। বিয়ের পর হঠাৎ করেই আড়ালে চলে যান তিনি। সপরিবারে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়