• ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

নুসরাতকে হবু স্বামীর বার্তা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩১ মে ২০১৯, ১৫:৫৪ | আপডেট : ৩১ মে ২০১৯, ১৫:৫৭

টালিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। অভিনয় জীবন থেকে রাজনীতির আঙিনায় এসেও স্থান করে নিয়েছেন। ভারতের সদ্য লোকসভা নির্বাচনে বসিরহাট থেকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে ৩ লাখ ৫০ হাজার ৩৬৯ ভোটের ব্যবধানে পরাজিত করেছেন রাজনীতির মাঠের এই নতুন মুখ।

সাংসদ হওয়ার পরেই খুশির খবর শুনিয়েছেন নুসরাত। আগামী মাসেই শিল্পপতি নিখিল জৈনের সঙ্গে মালা বদল করতে যাচ্ছেন তিনি।

বেশ কিছুদিন আগে নুসরাত তার আঙুলে পরিহিত হিরাখচিত এনগেজমেন্ট রিংয়ের ছবি পোস্ট করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। জানান দিয়েছিলেন বিয়ের বিষয়ে।

এবার সেই ছবিটি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করেছেন নুসরাতের হবু স্বামী নিখিল জৈন। 

ছবির ক্যাপশনে তিনি লেখেন, তুমি অবশ্যই জানো ভালোবাসার অর্থ। যখন তুমি একজন মানুষের সঙ্গে থেকে বৃদ্ধ হওয়ার প্রার্থনা করো, তখন তার জন্য সব কিছু করো। তার মাধ্যমে নিজেকে আবার নতুন করে খুঁজে বের করো। এবং এমন সঙ্গী হয়ে ওঠো, যা তুমি কখনও ভাবোনি।

আমার জীবনকে এতটা সুন্দর করে তোলার জন্য নুসরাত তোমাকে ধন্যবাদ। তুমি আমায় মূল্যবান করে তুলেছো। অপেক্ষাটা সত্যিই পরিপূর্ণ হলো।

ইংল্যান্ডের ওয়ারউইক বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেন নিখিল। একটি ম্যানেজমেন্ট হাউজে পরামর্শদাতা হিসেবে কাজও করেন তিনি। দেশে ফিরে এসে পোশাকের ব্র্যান্ড খুলেছেন। কাজের সূত্রেই দুজনার আলাপ। এরপর ধীরে ধীরে মন বিনিময়।

ভারতীয় গণমাধ্যম জানায়, ভোটের জন্য গত দু-তিনমাস বিয়ের বিষয়ে আলাপ করতে পারেননি দুই পরিবার। এখন বিয়ের অনুষ্ঠান নিয়ে পাকাপোক্ত আলোচনা চলছে। শোনা যাচ্ছে ইস্তামবুলে বসতে চলেছে বিয়ের আসর। তবে সেখানে কী হতে চলেছে তা নিয়ে এখনও মুখ খুলতে নারাজ অভিনেত্রী।

যদিও নুসরাত জানিয়েছেন, বিয়েটা তো শুধু দুটো মানুষের মধ্যেকার বিষয় নয়। দুই পরিবারের মধ্যে আত্মীয়তা গড়ে ওঠা। আর সেই বিশেষ সময়ে সবাই মিলে একটু খুশির আমেজে মেতে ওঠা।

 

জিএ/ এমকে  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়