logo
  • ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

জয়ার কণ্ঠ’র মুক্তি শুক্রবার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ মে ২০১৯, ১৫:৫৫
জয়া আহসানকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। দুই বাংলার জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী তিনি। সমানতালে টালিউড ও ঢালিউডে কাজ করছেন।

কলকাতায় এই অভিনেত্রী শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘কণ্ঠ’ ছবিতে কাজ করেছেন। আগামীকাল শুক্রবার ১০ মে পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে এ ছবিটি।

ফেসবুকে এক ভিডিও বার্তায় এ ছবিতে তার চরিত্র নিয়ে জয়া আহসান বলেন, আগামীকাল (১০ মে) মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত ছবি ‘কণ্ঠ’। ছবিতে আমি একজন স্পিস থেরাপিস্টের ভূমিকায় অভিনয় করছি। এ ধরনের চরিত্র আমি কখনও করিনি। করার সুযোগও হয়নি।

তার ভাষ্য, এটি একটি ফিরে আসার ছবি। লড়াই করার ছবি। আমাদের জীবনে এমন সময় আসে যখন মনে হয়, জীবনের সবকিছু শেষ। জীবন ফুরিয়ে যাচ্ছে। দেয়ালে পিঠ ঠেকে যাচ্ছে। তখন আমরা হতাশ হয়ে পড়ি। তখন আমরা কেউ কেউ আত্মহত্যার পথ বেছে নেই, মাদকাসক্ত হয়ে পড়ি কিংবা খারাপ কাজে জড়িয়ে পড়ি। যারা হতাশাগ্রস্থ, বিশাদগ্রস্থ হয়ে পড়ছেন তাদের সবার এই ছবিটি দেখা উচিত।

কণ্ঠ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পরিচালক শিবপ্রসাদ নিজেই। এছাড়া ছবিতে আরও আছেন পাওলি দাম, বিপ্লব দাশগুপ্ত, পরাণ বন্দ্যোপাধ্যায়সহ অনেকে।

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়