logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩০ এপ্রিল ২০১৯, ১৫:২২ | আপডেট : ৩০ এপ্রিল ২০১৯, ১৫:২৯
ছবি- সংগৃহীত

বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর পর একই প্রতিষ্ঠানের পুলিশি অ্যাকশন থ্রিলার ছবি ‘মিশন এক্সট্রিম’। আর এই ছবিতে যুক্ত হয়েছেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ।

ছবিটির সঙ্গে যুক্ত হওয়ার বিষয়ে আরিফিন শুভ বলেন, বিশ্বাসের সঙ্গে বলছি একটা ভালো কাজ হবে। দর্শকের ভালো লাগবে, ইন্ডাস্ট্রিটা এগিয়ে যাবে। এই ছবিটাও সেই বিশ্বাস থেকেই করা। ‘মিশন এক্সট্রিম’ আমার করা সবচেয়ে ফিজিক্যাল চ্যালেঞ্জের একটা কাজ। আমাদের এখানে হয়তো এর আগে এভাবে কাজ হয়নি।

গতকাল সোমবার (২৯ এপ্রিল) দুপুরে রাজধানীর ঢাকার হাতিরঝিলে অবস্থিত ক্রিকেটার্স কিচেন রেস্তোরাঁয় সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসব কথা বলেন তিনি।

এসময় ছবি সংশ্লিষ্ট অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, মনোজ প্রামাণিক, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্তসহ ছবির পুরো ইউনিট। অন্যরাও শুটিংয়ের অভিজ্ঞতা সাংবাদিকদের সঙ্গে শেয়ার করেন।

এই ছবিতে কাজ করার অভিজ্ঞতা নিয়ে শুভ বলেন, চলচ্চিত্রের ক্যারিয়ারে একটি ছবিতে সবচেয়ে বেশি শিল্পীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা এ ছবিতে হয়েছে। আসলে সিনেমাটা হলো ঈদের জামার মতো। সবকিছু এখন বলতে চাই না। এখানে নতুন অনেক কিছুই আছে। আমরা আমাদের সেরাটা দিয়েছি। আশা করি ভালো লাগবে।

ছবির কেন্দ্রীয় চরিত্রের একটিতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খেতাব জয়ী ঐশী বলেন, ‘আমি এখনও নতুন, সিনেমা নিয়ে বেশি কিছু বুঝি না। এতদিন ভালো সিনেমাতে অভিনয় করার জন্য অপেক্ষা করছিলাম। ছবিটির সঙ্গে যুক্ত হওয়ার পরে মনে হয়েছে আমি আসলে ভুল করিনি। একটা সিনেমাতে অভিনয় শুরু করার আগে যে ধরনের প্রস্তুতি দরকার হয়, আমার মনে হয় সেটা নিয়েই কাজটা শুরু করতে পেরেছি। আশা করি আমার সিনেমার ক্যারিয়ারের শুরুটা অনেক ভালো হবে।

‘মিশন এক্সট্রিম’ ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। ছবিটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। ছবিটি নিয়ে নির্মাতারা বেশ আশাবাদী। চলতি বছরের সেপ্টেম্বর-অক্টোবরের দিকে ছবিটি মুক্তি পাবে বলে জানান তারা।

 

জিএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়