• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ঘুম থেকে উঠেই দুঃসংবাদটা পেলাম : চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২৪, ১৭:৫৭
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভর মা খাইরুন নাহার আর নেই (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৪ জানুয়ারি) রাত ১১টা ৫৫ মিনিটে রাজধানীর নিউরো সাইন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

নায়কের মায়ের মৃত্যুতে ঢালিউডে নেমেছে শোকের ছায়া। অভিনেতার সহকর্মী ও শুভানুধ্যায়ীদের অনেকেই সামাজিকমাধ্যমে প্রকাশ করেছেন শোক। চঞ্চল চৌধুরী জানিয়েছেন দুঃসংবাদটি শুনেই ঘুম ভেঙেছে তার।

অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘ঘুম থেকে উঠেই দুঃসংবাদটা পেলাম। আমাদের খুব কাছের মানুষ, ছোট ভাই, অভিনেতা আরিফিন শুভর আম্মা গতরাতে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। খালাম্মার আত্মার চিরশান্তি কামনা করছি।’

এরপর পর্দার কালুয়া লিখেছেন, বাবা-মা হারানোর কষ্ট যেকোনো সন্তানের জন্যই পৃথিবীর গভীরতম বেদনার অভিজ্ঞতা। বলতে গেলে শুভর শেষ আশ্রয় ছিল ওর মা। খুব কাছ থেকে জানা শুভ এবং খালাআম্মার কুশল জানাটা বেশ কিছুদিনের অভ্যাস হয়ে গিয়েছিল আমার। শেষ কুশল সংবাদটা আর জানা হলো না।

সবশেষে শুভর উদ্দেশে চঞ্চল লেখেন, তোকেও এই গভীরতম কষ্ট বুকে নিয়েই বাকি জীবনটা কাটাতে হবে শুভ। শোক আর সমবেদনা জানানো ছাড়া আর কিছু বলার নেইরে ভাই। মায়েরা চলে যায়, মায়ের বাড়িটাই শুধু থেকে যায়।

বুধবার (২৪ জানুয়ারি) রাতে মৃত্যু হয় শুভর মা খায়রুন নাহারের। সামাজিকমাধ্যমে এ খবর জানান চিত্রনায়ক ও শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান।

জানা গেছে, বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন শুভর মা। ২০১৭ সাল থেকে আক্রান্ত ছিলেন সিজোফ্রেনিয়া রোগে। গত আট বছর ধরে শুভর ঢাকার বাসায় থাকতেন। কাজের ফাঁকে মায়ের সেবা-ডাক্তার-ওষুধ নিয়ে ছোটাছুটির মধ্যে থাকতে হতো শুভকে। ইহলোক বা পরলোকে সকল বাবা মায়ের জন্য প্রার্থনা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিকেলে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ
মিয়ানমারে সেনা ট্রেনিং নিয়ে ফেরা ২ রোহিঙ্গা গুলিসহ গ্রেপ্তার
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
সন্দ্বীপে ইসতিসকার নামাজ আদায় 
X
Fresh