• ঢাকা বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

মুক্তি পেলো ঢাকা মেট্রোর থিম সং

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ এপ্রিল ২০১৯, ১৮:২৪
অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় শীর্ষস্থানীয় বাংলা ডিজিটাল প্ল্যাটফর্ম ‘হইচই’-তে স্ট্রিম করা হচ্ছে এর প্রথম অরিজিনাল ওয়েব সিরিজ ‘ঢাকা মেট্রো’। পহেলা বৈশাখের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে র‍্যাপার তৌফিকের কণ্ঠে ওয়েব সিরিজটির অফিসিয়াল থিম সং ‘সত্তা’ প্রকাশ করা হয়েছে।

whirpool
গানটি ইতিমধ্যেই শ্রোতাদের দারুণভাবে আকৃষ্ট করতে সক্ষম হয়েছে। ‘সত্তা’ গানটিতে কন্ঠ দিয়েছেন তৌফিক আহমেদ ও অদিত রহমান। তেজোদীপ্ত ও গতিময় ছন্দের এই গানটিতে সুর ও ছন্দের মিশ্রণে দারুণভাবে ফুটে উঠেছে জীবনের ধাঁধা ও বিশৃঙ্খলাময় দিক।

তৌফিক আহমেদ ও ফয়সাল রড্ডির কথা ও অদিত রহমানের সুরে ‘ঢাকা মেট্রো’র থিম সংটির ছোট্ট পরিসরে উঠে এসেছে পুরো সিরিজটির সারকথা। গানটির মূল উপজীব্য ফেরদৌস হাসান নেভিল অভিনীত শহুরে জীবনের একঘেয়েমিতে অস্তিত্ব সঙ্কটে ভোগা চরিত্র ‘কুদ্দুস’ - এর জীবনে সুখ, স্বাধীনতা ও উদ্দেশ্য খুঁজে বের করার লড়াই।

শুধুমাত্র হইচই অ্যাপ ও ওয়েবসাইটেই স্ট্রিমিং করা হচ্ছে অমিতাভ রেজা চৌধুরীর ‘ঢাকা মেট্রো’।

একজন মানুষের একঘেয়ে শহুরে জীবনের শেকল ভেঙ্গে নিজের আপন সত্ত্বা পুন:আবিষ্কারের গল্পই তুলে ধরা হয়েছে ‘হাফস্টপ ডাউন’- এর এ পরিবেশনায়। অভিনেত্রী অপি করিম, অভিনেতা নেভিল ফেরদৌস হাসান ও শিশুশিল্পী শরিফুল ইসলামসহ এক ঝাঁক কুশলী অভিনয় শিল্পীর অভিনয়ে একটি মানুষের জীবনের মোট নয়টি ধাপ: সম্পর্ক, বিচ্ছেদ, স্মৃতি, মুক্তি, বন্দিজীবন, আত্মনিয়ন্ত্রণ, অবসাদ, বিভ্রম ও অন্তিমযাত্রা নিয়ে নির্মিত হয়েছে ব্যতিক্রমী এ ওয়েব সিরিজটি।

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়