logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

আমি একজন সৎ প্রেমিক: মিলন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৩১ | আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৩৫
ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ও চিত্রনায়ক আনিসুর রহমান মিলন। আসছে ১৫ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তার অভিনীত আলোচিত ছবি ‘রাত্রির যাত্রী’ মুক্তি পেতে যাচ্ছে। বড় পর্দায় প্রথমবার প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমীর সঙ্গে স্ক্রিন শেয়ার করলেন তিনি। পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। 

bestelectronics
প্রায় আড়াই বছর পর ছবিটি রিলিজ হচ্ছে। ‘রাত্রির যাত্রী’ প্রসঙ্গে মিলন আরটিভি অনলাইনকে বললেন, ছবিটির মূল বিষয়টি হলো, এটি একটি ভালোবাসার গল্প। ভালোবাসার সেক্রিফাইজ করার জন্য একটি মেয়ে রাতের জার্নি শুরু করে। এই রাতের জার্নি করতে গিয়ে সে যে বিষয়গুলোর সম্মুখীন হয় ভোর হলে তার একটি প্রতিফলন আসে। ভালোবাসার জন্যই তাকে এই জার্নিটা করতে হয়।

মৌসুমীর সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে ‘অনেক সাধের ময়না’ খ্যাত নায়ক বলেন, আমরা একসঙ্গে নাটকে কাজ করেছি। সিনেমাতে প্রথমবার কাজ করলাম। অ্যান্ড আই ওয়াজ ভ্যারি হ্যাপি দ্যাট টাইম।

মিলন বলেন, রাত্রির যাত্রী একটি মৌলিক গল্পের ছবি। একই সাথে তারকা বহুল একটি ছবি। ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি পাচ্ছে এটা আমার জন্য আনন্দের।

নিজের চরিত্র নিয়ে জানতে চাইলে তিনি বলেন, গল্পে ছেলেটির অনেক প্রতিবন্ধকতা আছে। প্রতিবন্ধকতাগুলো এড়িয়ে যেতে পারে না সে। আবার ভালোবাসাকে রক্ষা করার জন্য তাকে কিছু সিদ্ধান্ত নিতে হয়। সে কারণে অনেকের হয়তো মনে হতে পারে ছেলেটি এমন সিদ্ধান্ত কেন নিলো। সেই জায়গা থেকে দর্শক আমাকে একজন সৎ প্রেমিক হিসেবে দেখবেন।

আনিসুর রহমান মিলন অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবির মধ্যে রয়েছে  ‘হাজার বছর ধ‌রে’, ‘দেহরক্ষী’, ‘‌পোড়ামন’, ‘লালচর’, ‘ব্ল্যাক‌মেইল’, ‘অনেক সা‌ধের ময়না’, ‘ভালোবাসার গল্প’, ‘এক রাস্তা-ওয়ান ও‌য়ে’, ‘ক্রাইম রোড’, ‘দ্য লাস্ট ঠাকুর’, ‘রাজনী‌’তি, ‘‌বিজলী’ (অতিথি চরিত্র), আলতা বানু, ‘ভালোবাসা সীমাহীন’, ‌’প্রেম কর‌বো তোমার সা‌থে’।

মিলন এখন ‘গাঙচিল’ ছবির শুটিং করছেন। এই নায়কের  ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘পাপকাহিনি’ ছবির শুটিংও শেষের পথে।

এম/পি 

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়