• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৮ এপ্রিল ২০২৪, ১৬:২৭

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন আগামীকাল ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। নির্বাচন ঘিরে শিল্পীদের মাঝে বিরাজ করছে চাপা উত্তেজনা। অনেকে এরইমধ্যে বেছে নিয়েছেন পছন্দের প্রার্থী। তবে নির্বাচনে ভোট দিতে পারছেন না চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও চিত্রনায়িকা মৌসুমী।

ভোট দিতে না পারার পেছনে বিশেষ কোনো কারণ নেই। দেশের বাইরে অবস্থানের কারণে ভোট দিতে পারছেন না খায়রুন সুন্দরী সিনেমার এই জুটি।

ফেরদৌসের ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, দুদিন আগে কানাডায় গেছেন ফেরদৌস। সেখান থেকে যাবেন যুক্তরাষ্ট্রে। আগামী ২০-২১ এপ্রিল নিউইয়র্কের জ্যামাইকা পারফর্মিং আর্টস সেন্টারে আয়োজিত ‘সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসব’-এ অতিথি হিসেবে থাকবেন তিনি। সেখানে তার সঙ্গে অনুষ্ঠানে অংশ নেবেন কলকাতা বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ফলে আগামীকাল শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না তিনি।

অন্যদিকে মৌসুমীর স্বামী ওমর সানী জানিয়েছেন, মৌসুমী এখন আমেরিকাতে অবস্থান করছে। মেয়ে ফাইজার লেখাপড়ার জন্য এ বছরটা তাকে আমেরিকায় থাকতে হবে। সে তো দেশেই নেই। সুতরাং ভোট দেওয়ার তো প্রশ্নই আসে না।

এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হলো মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা
‘কিছুদিন পর মানুষ আমাদের পাগল বলবে’
নতুন পরিচয়ে বর্ষা
পর্দায় রবীন্দ্রনাথের যত নায়িকা
X
Fresh