• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ঈদে ভালো নেই ওমর সানী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ এপ্রিল ২০২৪, ১৫:৩১
সংগৃহীত
ছবি- সংগৃহীত

চলছে মুসলমানদের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। আর ঈদের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে প্রতি বছর মুক্তি দেওয়া হয় নতুন নতুন চলচ্চিত্র। এবার ঈদে ডজনখানেক বাংলা সিনেমা মুক্তি পেলেও শেষ পর্যন্ত এ তালিকায় থেকে বাদ পড়েছে চিত্রনায়ক ওমর সানী অভিনীত ‘ডেডবডি’ সিনেমা। এতে অনেক দিন পর ঈদে প্রেক্ষাগৃহে আর আসা হলো না তার। সিনেমাটির মুক্তি ও ব্যক্তিজীবন নিয়ে কথা বলেছেন এই নায়ক।

দেশের একটি সংবাদমাধ্যমে প্রকাশিত সাক্ষাৎকারে দেখা যায় ওমর সানী বলেছেন, এমনিতেই আমাদের হলসংখ্যা কম। এবার ঈদে আবার আট-দশটি সিনেমা মুক্তি পাচ্ছে। এতগুলো সিনেমার মধ্যে ‘ডেডবডি’ মুক্তি দিয়ে কোনো লাভ নেই। এটি এমন সিনেমা, যা ৮০-৯০টি হলে মুক্তি পাওয়া উচিত।

এদিকে ২৯ বছর পর মৌসুমীকে ছাড়া ঈদ করছেন ওমর সানী। পরিবারের সদস্য ছাড়া এবার ঈদ করার ব্যাপারে এ চিত্রনায়ক বলেন, ছেলে ফারদিন দুবাই, বউমা কানাডায়। মৌসুমী ও মেয়ে ফাইজা আছেন যুক্তরাষ্ট্রে। তারা সবাই প্রয়োজনেই দেশের বাইরে অবস্থান করছে। ফলে বাধ্য হয়েই আমাকে এখানে ঈদ করতে হচ্ছে। প্রায় ২৯ বছর পর এবারই প্রথম মৌসুমীকে ছাড়া ঈদ করছি। তবে প্রযুক্তির এই যুগে বিশ্ব এখন সবার হাতের মুঠোয়। এমনি প্রতিদিনই ভিডিও ফোনে সবার সঙ্গে কথা হয়।

প্রসঙ্গত, মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘ডেডবডি’ সিনেমায় ওমর সানী ছাড়াও আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শ্যামল মাওলা, জিয়াউল রোশান, মিষ্টি জাহান, রাশেদ মামুন অপু, কলকাতার এনিসহ অনেকেই।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘কোরবানির ঈদের আগে বাড়বে না ভোজ্য তেলের দাম’
মায়ের মৃত্যুর পর সবাইকে সতর্ক করে যা বললেন ভ্লগার নাদির
ঈদের ছুটিতে বাসায় চুরি: উদ্ধারকৃত স্বর্ণালঙ্কার-টাকা বুঝে নিলেন দম্পতি
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন কর্তৃপক্ষের তথ্য অসত্য: সাঈদ খোকন
X
Fresh