• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

সব প্রশ্নের জবাব দিলেন মৌসুমী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:৩১

দেশীয় চলচ্চিত্রের প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী। দুই যুগের বেশি সময় চলচ্চিত্রে নিজের প্রতিভার সাক্ষর রেখে চলেছেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র কিনেছেন মৌসুমী।

রাজনীতিতে আসতে চাওয়ার বিষয়ে বৃহস্পতিবার এফডিসিতে সংবাদ সম্মেলন করেন তিনি।

‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির নায়িকা বলেন, ‘কিছু দিন আগে আমি প্রধানমন্ত্রীর একটি সাক্ষাৎকার পড়লাম। তিনি বলেছেন, এই পঞ্চাশ আসন (সংরক্ষিত নারী আসন) তিনি নিজে নির্ধারণ করবেন। তখন আমার মনে হলো, আমারও আবেদন করা উচিত। তাই হুট করে মনোনয়ন কিনে ফেললাম।’

কদিন ধরে ভাইরাল হওয়া বিএনপির সহযোগী সংগঠন-জাসাস আয়োজিত একটি অনুষ্ঠানের পুরনো ছবিতে মৌসুমীকে দেখা যায়। অতিথি হিসেবে উপস্থিত থাকলেও তিনি কখনই বিএনপিতে যুক্ত ছিলেন না বলে দাবি করেন।

নায়িকার ভাষ্য, পুরনো ছবিটি এই সময়ে সামনে এনে তার রাজনীতিতে আসার উৎসাহকে বাধাগ্রস্ত করার অপচেষ্টা চালানো হচ্ছে।। যারা তা করছেন, তাদের এই পথ থেকে সরে আসার আহ্বান জানাচ্ছি।

মৌসুমী ক্যারিয়ারে তিনশরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। মৌসুমী দীর্ঘদিন ধরে নারী ও শিশুদের জন্য কাজ করছেন। ছিলেন ইউনিসেফের শুভেচ্ছাদূত। নিয়মিত কাজ করে যাচ্ছেন শিশুদের জন্য। মৌসুমী জানান, সংসদ সদস্য হতে পারলে নারীদের নিয়ে কাজ করতে চাই।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের মা হলেন মৌসুমী
মৌসুমীকে নিয়ে নতুন গুঞ্জন, যা বললেন ওমর সানী
হাসপাতালে মৌসুমী মৌ
১২ বছর পর ঈদে আসছে জায়েদ খানের সিনেমা
X
Fresh