• ঢাকা শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫

ব্যবসায়ীর প্রেমে মোনালি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২০ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৫
ভারতের বাংলা ও হিন্দি গানের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর প্রেম করছেন। প্রেমিকের পরিচয় ভক্তদের নিজেই জানালেন এই গায়িকা ও নায়িকা। তার প্রেমিকের নাম মাইক রিচার।  জার্মানির মাইক পেশায় এক জন ব্যবসায়ী।

ইনস্টাগ্রামে প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমার প্রেম! বন্ধুরা ওর নাম মাইক। আমার গার্ল গ্যাংয়ের সঙ্গে সুইজারল্যান্ড বেড়াতে গিয়েছিলাম। আর অনলাইনে মাইকের হোটেল আমরা বুক করেছিলাম। কিন্তু গিয়ে দেখি, একটাও বেড ফাঁকা নেই। মাইক আমাদের জন্য ওর বাড়ির বেডরুম ছেড়ে দিয়েছিল। আর নিজে সোফায় সারারাত ঘুমিয়েছিল। তখন থেকেই জানা শোনা।’

এখন তো একে অপরকে ছাড়া থাকতেই পারেন না মোনালি-মাইক। একদিকে মোনালি যেমন মাইককে ছাড়া কোথাও ঘুরতে যান না। অন্যদিকে মাইকও সুযোগ পেলেই মোনালির কনসার্টে হাজির হন।

চুটিয়ে প্রেম করলেও তারা কবে নাগাদ বিয়ে করবেন এ বিষয়ে মুখ খোলেননি। প্রেম জীবন সুখেই কাটছে তাদের।

এদিকে বিদেশির সঙ্গে প্রেম করছেন বলে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ভক্তদের রোষানলে পড়তে হচ্ছে মোনালিকে। কেউ কেউ আছেন গালমন্দও করতে ছাড় দেন না।

মোনালির গান পছন্দ করেন মাইকের মা-বাবাও। মাইক এবং মোনালি একে অন্যের মা-বাবার সঙ্গেও দেখা হয়েছে। দুই পরিবারের মধ্যে খুবই ভাল সম্পর্ক।

শিশু শিল্পী হিসেবে টিভি সিরিজ ‘আলোকিত এক ইন্দু’তে ইন্দুবালা চরিত্র করেছিলেন মোনালি। ২০০৭ সালে রাজা সেন পরিচালিত ‘কৃষ্ণকান্তের উইল’ তার অভিনীত প্রথম চলচ্চিত্র। ২০১৪ সালে বলিউডে ‘লক্ষ্মী’তে অভিনয় করে প্রশংসিত হন।

‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতার মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান মোনালি। টালিউডের পর বলিউডে সমানভাবে প্লে-ব্যাক করছেন মোনালি। তার শ্রোতাপ্রিয় গানের মধ্যে অন্যতম ‘ও মধু’, ‘ইটস অনলি পেয়ার’, ‘ইটস হান্ড্রেড পার্সেন্ট লাভ’, ‘এই ভালো এই খারাপ’, ‘জারা জারা টাচ মি’, ‘খোয়াব দেখে’, ‘আনজানা আনজানি কি কাহানী।’

এম/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়