• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

শাকিব খানের উপহার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ মার্চ ২০১৮, ১৩:৪৩
ছবি : সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খানের জন্মদিন আজ (২৮ মার্চ)। এবারের জন্মদিনে ভক্তদের জন্য উপহার নিয়ে হাজির হচ্ছেন এই তারকা। এদিন ইউটিউবে আসছে শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেল—‘শাকিব খান অফিসিয়াল’। বঙ্গ প্ল্যাটফর্ম থেকে তার ইউটিউব চ্যানেল চালু করতে যাচ্ছেন এই নায়ক।

২৮ মার্চ সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে শাকিব খানের ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’উদ্বোধন করা হবে। এই অনুষ্ঠানে শাকিব খান কেক কেটে নিজের জন্মদিন উদযাপন করবেন।

শাকিব খানের এই চ্যানেলে এখন থেকে তার অভিনীত চলচ্চিত্রগুলোর ভিডিও আর অডিও গান, ট্রেলার, প্রমো, বিহাইন্ড দ্য সিনসহ চলচ্চিত্রের বিভিন্ন প্রচারমূলক ভিডিও-অডিও ক্লিপ নিয়মিত প্রকাশ করা হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: প্লেন থেকে লাফ দিলেন টম ক্রুজ!
--------------------------------------------------------

সম্প্রতি শাকিব খান ‘ক্যাপ্টেন খান’ছবির শুটিংয়ে অংশ নেন। কলকাতায় ‘ভাইজান এলো রে’ছবির শুটিং করে ঢাকায় এই নতুন ছবির শুটিং করেছেন শাকিব। এখন ‘সুপারহিরো’ছবির শুটিং করছেন তিনি। কিছুদিন পরই স্কটল্যান্ডে আরও একটি ছবির শুটিংয়ের জন্য উড়াল দেবেন এই চিত্রতারকা।

শাকিব খানের মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’। ১৯৯৯ সালের ২৮শে মে এ ছবিটি মুক্তি পায়। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর ছোট বোন ইরিন।

২০১২ সালে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ২০১৪ সালে ‘খোদার পরে মা’এবং ২০১৬ সালে ‘এক পৃথিবী প্রেম’ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘মাস্ক’, ‘নোলক’, ‘ক্যাপ্টেন খান’নামের ছবিগুলো এখন মুক্তির অপেক্ষায়।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব-বুবলীর বিয়ে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন প্রযোজক ইকবাল
‘তুফান’ যেন বাংলার কেজিএফ
শাকিব খানকে সে একদম সহ্য করতে পারে না: অপু বিশ্বাস
শাহরুখ-সালমানদের মতো ঘটনা ঘটছে শাকিব-সিয়ামদের বেলায়ও
X
Fresh