• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

ঈদে আরটিভিতে দেখবেন যেসব সিনেমা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২৪, ১৪:৪৩
ঈদে আরটিভিতে দেখবেন যে সব সিনেমা
ঈদে আরটিভিতে দেখবেন যে সব সিনেমা

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। আর বিশেষ দিন মানেই আরটিভি। ঈদকে কেন্দ্র করে জনপ্রিয় এই বেসরকারি চ্যানেলটিতে বরাবরই বর্ণাঢ্য আয়োজন থাকে। প্রতি বছরের মতো এবারও দর্শকের জন্য বিনোদনের নানা আয়োজন করেছে আরটিভি। এই ঈদে ৭ দিনব্যাপী দর্শকরা নাটক, সিনেমাসহ নানা রকম অনুষ্ঠান উপভোগ করতে পারবেন চ্যানেলটিতে।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে যে সিনেমাগুলো দেখা যাবে আরটিভির পর্দায়—

ঈদের দিন

সকাল ১০টা ১০ মিনিটে দেখবেন শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘ঢাকার কিং’। এ ছাড়া ২টা ১০ মিনিটে প্রচারিত হবে ‘যদি একদিন’। এতে অভিনয় করেছেন— তাহসান খান, শ্রাবন্তী।

ঈদের দ্বিতীয় দিন

সকাল ১০টা ১০ মিনিটে দেখা যাবে ‘টাইগার নাম্বার ওয়ান’। সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান, সাহারা, নিপুণ প্রমুখ। অন্যদিকে দুপুর ২টা ১০ মিনিটে দেখবেন আরেফিন শুভ ও বিদ্যা সিনহা মীম অভিনীত সিনেমা ‘সাপলুডু’।

ঈদের তৃতীয় দিন

সকাল ১০টা ১০ মিনিটে প্রচারিত হবে ‘স্বামী স্ত্রীর ওয়াদা’। এতে অভিনয়ে করেছেন—শাকিব খান, অপু বিশ্বাস প্রমুখ। দুপুর ২টা ১০ মিনিটে দেখবেন রিয়াজ ও পূর্ণিমা অভিনীত সিনেমা ‘আকাশ ছোয়া ভালোবাসা’।

ঈদের চতুর্থ দিন

সকাল ১০টা ১০ মিনিটে দেখবেন ‘সমাধী’। সিনেমায় অভিনয় করেছেন— শাকিব খান ও শাবনূর। দুপুরে ২টা ১০ মিনিটে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘জর্জ ব্যারিস্টার পুলিশ কমিশনার’।

ঈদের পঞ্চম দিন

সকাল ১০টা ১০ মিনিটে প্রচারিত হবে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘কাবিননামা’। দুপুর ২টা ১০মিনিটে দেখবেন ‘সিটি টেরর’। সিনেমায় অভিনয় করেছেন— মান্না, শাকিব খান, বৈশাখী প্রমুখ।

ঈদের ৬ষ্ঠ দিন

সকাল ১০টা ১০মিনিটে দেখবেন শাকিব খান ও পূর্ণিমা অভিনীত সিনেমা ‘ভালোবাসার লাল গোলাপ’। এদিন দুপুর ২টা ১০ মিনিটে ‘জান আমার জান’। অভিনয় করেছেন— শাকিব খান, অপু বিশ্বাস প্রমুখ।

ঈদের সপ্তম দিন

সকাল ১০টা ১০মিনিটে প্রচারিত হবে ‘তুই যদি আমার হইতি রে’। এতে অভিনয় করেছেন— শাকিব খান, মৌসুমী, ফেরদৌস প্রমুখ। অন্যদিকে দুপুর ২টা ১০ মিনিটে দেখা যাবে আরেফিন শুভ, আঁচল, মিশা সওদাগর অভিনীত সিনেমা ‘কিস্তিমাত’।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস
এবার বিদেশের মাটিতে ‘রাজকুমার’র দাপট
শাকিবের বাড়িতে প্রবেশ নিষেধ, মুখ খুললেন অপু
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস
X
Fresh