• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

মাকে মিস করছেন পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৬
পরীমণি
পরীমণি

চিত্রনায়িকা পরীমণি। বর্তমানে ছেলে রাজ্যকে নিয়েই দিন কাটছে তার। কাজের ফাঁকে পুরো সময়টা নিজের সন্তানকেই দেন পরী। মা হওয়ার পর থেকে অনেকটাই বদলে গেছেন এই নায়িকা। অভিনেতা রাজের সঙ্গে বিচ্ছেদের পর রাজ্যর সব দায়িত্ব একাই বহন করছেন তিনি। বলা যায়, রাজ্যর বাবা-মা বলতে এখন পরীমণিই।

তবে সিঙ্গেল মাদার হিসেবে সন্তানকে লালন-পালন করা খুব কঠিন। আমাদের সমাজে প্রতিনিয়তই তার প্রমাণ পাওয়া যায়। পরীমণির বাবা-মা নেই। আপন বলতে তার নানা ছিলেন। তিনিও গেল বছর মারা গেছেন।

এদিকে মাঝে মাঝেই নিজের মাকে ভীষণ মিস করেন পরীমণি। আর তাই সামাজিক যোগাযোগমাধ্যমে মাকে নিয়ে একটি মিম শেয়ার করেছেন এই নায়িকা।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে মিমটি শেয়ার করেন পরীমণি। ক্যাপশনে লেখা রয়েছে— ‘কখনও কখনও একজন মায়েরও তার মায়ের প্রয়োজন হয়।’

ফেসবুকে মিমটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই পাঁচ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে পরীমণির কমেন্টসবক্সে। একজন লিখেছেন, মা ছাড়া মা হওয়া যে কত কষ্টের, সেটা একজন সদ্য মা ভালো বোঝে। মাঝে মাঝে নিজেকে পাগল পাগল লাগে। আরেক নেটিজেন লেখেন, মা ছাড়া মা হওয়া অনেক কষ্ট। এই জার্নিটা সহজ না।

প্রসঙ্গত, গেল বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। সরকারি অনুদানের এই সিনেমাটি নির্মাণ করেছেন রেজা ঘটক। এ ছাড়া সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে পরীকে। সেটি নিয়েও ব্যস্ততা রয়েছে এই চিত্রনায়িকার। বর্তমানে নিজের কাজ এবং ছোট্ট রাজ্যকে নিয়ে বেশ সুখেই দিন পার করছেন পরীমণি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে ইরানের নিষেধাজ্ঞা
পুলিশের ভয়ে ৬ রাজ্যে পালিয়ে শেষ রক্ষা হয়নি অভিনেতার
‘গাজা যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ’
পরী-সিয়ামের নতুন রেকর্ড
X
Fresh