• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

প্রাক্তন স্ত্রীর নির্যাতনে পুলিশের দ্বারস্থ অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫৫
নীতিশ ভরদ্বাজ ও তার প্রাক্তন স্ত্রী স্মিতা ভরদ্বাজ
নীতিশ ভরদ্বাজ ও তার প্রাক্তন স্ত্রী স্মিতা ভরদ্বাজ

তারকাদের দাম্পত্য জীবনের টানাপোড়েন নতুন কিছু নয়। বনিবনা না হলেই বিচ্ছেদের পথ বেছে নেন তারকারা। আবার অনেক সময় বিচ্ছেদের পরেও যেন অশান্তি পিছু ছাড়ে না তারকাদের। ঠিক এমনটাই ঘটেছে বলিউড অভিনেতা নীতিশ ভরদ্বাজের জীবনে। বিচ্ছেদের পরেও অশান্তি থেকে রেহাই পাচ্ছেন না তিনি। এবার স্ত্রীর নির্যাতনে পুলিশের দ্বারস্থ হয়েছেন নীতিশ।

জানা গেছে, প্রাক্তন স্ত্রীর মানসিক নির্যাতনের শিকার হয়ে ভোপালের পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ করেন নীতিশ।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে— নীতিশ ভরদ্বাজের প্রাক্তন স্ত্রী স্মিতা ভরদ্বাজ মধ্যপ্রদেশের একজন আইএএস অফিসার। দীর্ঘদিন ধরে নীতিশকে মানসিকভাবে নির্যাতন করছেন তিনি। এমনকি সন্তানদের সঙ্গেও দেখা করতে দেন না নীতিশকে।

বাধ্য হয়ে ভোপালের পুলিশ কমিশনারকে চিঠি লিখে সাহায্য প্রার্থনা করেন নীতিশ। অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন পুলিশ কমিশনার। অতিরিক্ত ডিসিপি শালিনী দীক্ষিতকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে ভোপালের পুলিশ কমিশনার হরিনারায়ণচারী মিশ্রা বলেন, আমরা নীতিশ ভরদ্বাজের কাছ থেকে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ঘটনার সত্যতা জানার চেষ্টা করছি।

প্রসঙ্গত, ২০০৯ সালে স্মিতা ভরদ্বাজকে বিয়ে করেন নীতিশ ভরদ্বাজ। এই দম্পতির জমজ দুই কন্যা সন্তান রয়েছে। কিন্তু বিয়ের ১০ বছরের মাথায় ২০১৯ সালের সেপ্টেম্বরে ভেঙে যায় তাদের সংসার। ২০২২ সালে সংসার ভাঙার ঘোষণা দেন নীতিশ। বর্তমানে দুই কন্যা মা স্মিতার সঙ্গে ইন্দোরে থাকেন।

সূত্র : ইন্ডিয়া টুডে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু 
নারী নিয়ে রিসোর্টে ধরা পড়েছিলেন মামুনুল, কী হয়েছিল সেদিন?
রাজধানীতে পুলিশের অভিযান, গ্রেপ্তার ২৯
যুক্তরাষ্ট্রে ইসরায়েল বিরোধী ছাত্র বিক্ষোভে পুলিশের বর্বরতা
X
Fresh