• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

পর্দায় ফিরছেন প্রীতি জিনতা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২৪, ১৪:৩৬
প্রীতি জিনতা
প্রীতি জিনতা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। লাস্যময়ী হাসি এবং নিজের অভিনয় গুণে খুব অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নেন এই অভিনেত্রী। একসময় নিয়মিত কাজ করলেও এখন রুপালি পর্দা থেকে অনেকটাই দূরে রয়েছেন তিনি।

এবার ভক্তদের জন্য সুখবর দিলেন প্রীতি। অবশেষে দীর্ঘ বিরতির পর ফের বড় পর্দায় ফিরছেন এই অভিনেত্রী।

‘লাহোর ১৯৪৭’ নামের সিনেমা দিয়ে পর্দায় ফিরতে যাচ্ছেন প্রীতি। আর এই সিনেমায় সানি দেওলের সঙ্গে জুটি বাঁধছেন এই নায়িকা।

ভারতীয় গণমাধ্যমে একটি সূত্র বলেন, গত ২৪ জানুয়ারি মুম্বাইয়ের একটি স্টুডিও থেকে বের হতে দেখা যায় প্রীতিকে। মূলত, ‘লাহোর ১৯৪৭’ সিনেমার জন্য লুক টেস্ট দিতে এই স্টুডিওতে গিয়েছিলেন প্রীতি।

সম্ভবত, এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরবেন তিনি। সিনেমাটিতে সানি দেওলের বিপরীতে অভিনয় করবেন এই অভিনেত্রী। যদিও এখন পর্যন্ত সিনেমাটিতে অভিনয়ের বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা কিংবা বক্তব্য দেননি প্রীতি।

জানা গেছে, ‘লাহোর ১৯৪৭’ সিনেমাটি নির্মাণ করবেন রাজকুমার সন্তোষী। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন সানি দেওল। আগামী ১২ ফেব্রুয়ারি শুরু হবে এর শুটিং। বর্তমানে সিনেমাটির জন্য মুম্বাইয়ে সেট নির্মাণের কাজ চলছে।

এর আগেও বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন সানি-প্রীতি। এই জুটির অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো— ‘হিরো: লাভ স্টোরি আ স্পাই’, ‘ভাইয়াজি সুপারহিট’ প্রভৃতি।

প্রসঙ্গত, সর্বশেষ ২০১৮ সালে ‘ভাইয়াজি সুপারহিট’ সিনেমায় দেখা যায় প্রীতিকে। এরপর থেকে বড় পর্দায় দেখা যায়নি এই অভিনেত্রীকে।

সূত্র : ইন্ডিয়া টুডে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রীতি জিনতার ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
ববিকে জড়িয়ে ধরে নারী ভক্তের চুমু (ভিডিও)
এবার এশা দেওলের সংসারে ভাঙনের সুর
এবার রুপালি পর্দায় আসছেন মাইকেল জ্যাকসন
X
Fresh