• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

এবার রুপালি পর্দায় আসছেন মাইকেল জ্যাকসন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২৪, ০৯:৪৪
মাইকেল জ্যাকসন
মাইকেল জ্যাকসন

মার্কিনের জনপ্রিয় প্রয়াত সংগীতশিল্পী মাইকেল জ্যাকসন। যার গানে আজও বুঁদ হয়ে আছেন শ্রোতা-দর্শকরা। মৃত্যুর পরেও জনপ্রিয়তা এতোটুকু কমেনি তার। বিনোদন, স্পোর্টস কিংবা দেশের অনেক খ্যাতিমান ব্যক্তিদের জীবনী তুলে ধরা হয়েছে রুপালি পর্দায়। এবার সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছেন মাইকেল জ্যাকসন।

মাইকেল জ্যাকসনের জীবনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে বায়োপিক। সিনেমাটির নাম ‘মাইকেল’। আগামী ২২ জানুয়ারি থেকে শুরু হবে সিনেমাটির শুটিং। গ্রাহাম কিংয়ের প্রযোজনায় এটি নির্মাণ করবেন পরিচালক অ্যান্টনি ফুকো।

জানা গেছে, সিনেমায় মাইকেলের ভূমিকায় অভিনয় করবেন তারই ভাগ্নে জ্যাফার জ্যাকসন। ইতোমধ্যে এই সিনেমার স্বত্বও কেনা হয়ে গেছে আন্তর্জাতিক বাজারে।

যুক্তরাজ্যে একটি গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই। জ্যাফারের ‘মুনওয়াক’র একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন ফুকো।

ক্যাপশনে নির্মাতা লিখেছেন, এই বায়োপিকে মাইকেল জ্যাকসনের জুতোয় পা গলাবে তার ভাগ্নে জ্যাফার জ্যাকসন। বছর দুয়েক আগে জ্যাফারের সঙ্গে দেখা হয়েছিল আমার। গোটা দুনিয়া জুড়ে তখনও মাইকেলের চরিত্রের জন্য অভিনেতা খুঁজছিলাম। তাকে দেখার পর মনে হয়েছিল এই চরিত্রটি তার জন্যই।

‘মাইকেল’ শিরোনামে বায়োপিকটির চিত্রনাট্য লিখেছেন তিনবার অস্কারে মনোনয়ন পাওয়া জন লোগান। গ্রাহাম কিংয়ের সঙ্গে যৌথভাবে এই বায়োপিকের প্রযোজনা করছেন জন ব্রাঙ্কা, জন ম্যাকক্লেন। তারা মাইকেল জ্যাকসন এস্টেটের কোএক্সিকিউটরও।

প্রসঙ্গত, মাইকেলের ব্যক্তিগত জীবনের টানাপোড়েন দেখানো হবে এই সিনেমায়। যদিও পপ সম্রাটের জীবনের বিতর্কিত ঘটনাগুলোকে আদৌ কীভাবে দেখানো হবে? সেটা এখনও পরিষ্কার করে জানাননি নির্মাতারা। ২০২৫ সালে মুক্তি পাবে মাইকেল জ্যাকসনের এই বায়োপিক।

সূত্র : দ্য গার্ডিয়ান

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মমতা ব্যানার্জিকে নিয়ে সৃজিতের বায়োপিক!
প্রকাশ্যে মাইকেল জ্যাকসনের বায়োপিকের ফার্স্টলুক
X
Fresh