• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ববিকে জড়িয়ে ধরে নারী ভক্তের চুমু (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২৪, ১২:০১
ববি দেওল
ববি দেওল

তারকাদের সঙ্গে মাঝেমধ্যেই নানান কাণ্ড ঘটিয়ে বসেন ভক্তরা। এতে বিব্রতকর পরিস্থিতে পড়েন অনেকেই। এবার এমনই এক কাণ্ডের মুখোমুখি হলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ববি দেওল। যদিও বিষয়টি খুব পজিটিভলি হ্যান্ডেল করেছেন এই অভিনেতা।

সম্প্রতি মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন ববি। সেখানে স্বাভাবিকভাবেই অভিনেতার সঙ্গে সেলফি তোলার জন্য উন্মুখ ছিলেন তার ভক্তরা। আর ঠিক তখনই হঠাৎ এক নারী অনুরাগী এসে জড়িয়ে ধরেন ববিকে।

শুধু তাই নয়, অভিনেতার গালে উষ্ণ চুমুও দেন ওই নারী। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ওই ভিডিওতে দেখা যায়, প্রথমে সবার মতো নারী অনুরাগীও ববির সঙ্গে ছবি তোলার আবদার করেন। পরে কারও নিষেধ না শুনেই ববির গালে চুমু দেন তিনি।

সবার সামনে এভাবে চুমু দেওয়ায় লজ্জায় পড়েন ‌ববি। তবে মৃদু হাসি দিয়েই পরিস্থিতি সামাল দেন এই অভিনেতা।

কিছুদিন আগে রণবীর কাপুরের কলকাতা সফরেও একই চিত্র ফুটে উঠেছিল। অনুরাগীদের ভালোবাসার চাপে প্রায় দৌড়ে গিয়ে বিমানবন্দরে ঢুকতে হয়েছিল তাকে। তবে ববি একেবারেই শান্ত ছিলেন এমন পরিস্থিতিতে।

গেল বছর সন্দীপ রেড্ডি নির্মিত সিনেমা ‘অ্যানিমাল’-এ অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দেন ববি দেওল। মুক্তির পর জনপ্রিয়তা পায় সিনেমাটি ।

২০২৩ ছিল দেওল পরিবারের সব থেকে সুখের বছর। একদিকে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় ধর্মেন্দ্রর অনবদ্য পারফরম্যান্স। অন্যদিকে ‘গদর টু’র সানি দেওলের সাফল্য এবং ‘অ্যানিমাল’ সিনেমায় ববির দুর্দান্ত অভিনয়। সব মিলিয়ে সেই খুশির হাওয়া যেন নতুন বছরেও বহাল আছে দেওল পরিবারে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টুইঙ্কেলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য ববি দেওলের
নায়িকার মুখে গন্ধ থাকায় রোমান্স করতে গিয়ে বিপত্তিতে ববি
অ্যানিমেলের পর আরও ভয়ংকর হয়ে আসছেন ববি
পর্দায় ফিরছেন প্রীতি জিনতা
X
Fresh