• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অ্যানিমেলের পর আরও ভয়ংকর হয়ে আসছেন ববি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২৪, ২১:২৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউডে গেল বছর ‘অ্যানিমেল’ ঝড় বয়ে গেছে । মুক্তির পর থেকেই রেকর্ড গড়ছেছিল রণবীর কাপুরের এই ছবি। ছবিটি দিয়ে বেশ আলোচনায় উঠে এসেছেন ববি দেওল। জামাল কুদু গানের মাধ্যমে সিনেমাটিতে অ্যান্ট্রি করা ববি দেওল যেন হাওয়ায় ভাসছেন। সিনেমায় ববি যে অনবদ্য অভিনয় করেছেন, তা খুব আলোচিত হয়েছে। বলিউড কাঁপিয়ে এবারদক্ষিণী ছবিতেও নতুন চরিত্রে নতুন লুকে চমক দিতে চলেছেন ধর্মেন্দ্রপুত্র।

শনিবার (২৭ জানুয়ারি) ৫৫ বছরে পা রেখেছেন ববি দেওল। তবে নতুন লুক দেখে তাঁর বয়স ধরা খুবই কঠিন। দক্ষিণী ছবি ‌‘কানগুভা’র প্রথম ঝলক প্রকাশ্যে আসায়, আবারও সেই কথাই প্রমাণিত হলো।

বহুদিন ধরেই গুঞ্জন ছিল দক্ষিণী তারকা সূর্য অভিনীত ছবিতে ‘উধিরান’ চরিত্রে অভিনয় করবেন বলিউডের কোনো অভিনেতা। অবশেষে জানা গেল, ববিই হলেন সেই উধিরান। ছবিটি পরিচালনা করেছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক শিবা।

যত দিন যাচ্ছে, ততই যেন জনপ্রিয় হচ্ছে ‘অ্যানিম্যাল’ সিনেমার আবরার। আর সেই কারণেই এবার ‘অ্যানিম্যাল পার্ট টু’ অর্থাৎ ‘অ্যানিম্যাল পার্ক’ শুধু নয়, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবার তৈরি করতে চলেছেন আবরারকে কেন্দ্র করে নতুন আরেকটি সিনেমা। যেখানে উঠে আসবে এই চরিত্রের উত্থান-পতনের গল্প।

কীভাবে ‘অ্যানিম্যাল’ রণবীরের সঙ্গে শত্রুতা শুরু ববির, তাই দেখানো হবে। গুঞ্জন রয়েছে এই সিনেমার নায়কই হচ্ছেন ববি দেওল। অন্যদিকে, রণবীরকে নাকি দেখা যাবে খুব অল্প সময়ের জন্য।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসছে ‘অ্যানিমেল টু’, আগাম যে হুঁশিয়ারি দিলেন সন্দীপ রেড্ডি
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
রামের ভূমিকায় রণবীর! 
জন্মদিনে ভক্তদের যেভাবে চমক দিলেন আল্লু অর্জুন 
X
Fresh