• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

নির্মাতাকে নিয়ে নায়িকা রিপার বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২৪, ২১:১৩
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার নবাগত নায়িকা রাজ রিপা। অভিনয়ে নাম লেখানর আগে জাতীয় ব্যাডমিন্টন দলের (অনূর্ধ্ব-১৮) সদস্য ছিলেন তিনি। খুলনা বিভাগে চ্যাম্পিয়নও হয়েছিলেন তিনি। কিন্তু ব্যাডমিন্টনকে বিদায় জানিয়ে চলচ্চিত্রে ক্যারিয়ার গড়ার লড়াই করছেন। অন্যদিকে শোবিজের নতুন মুখ শিশির সরদার। সিনেমা-নাটকে কাজ করছেন নিয়োমিত।

এদিকে নির্মাতা ইফতেখার চৌধুরী ২০২০ সালে ঘোষনা দিয়েছিলেন নতুন সিনেমা ‘মুক্তি’ নির্মানের। ছবিটিতে প্রধান নায়িকা হিসেবে চুড়ান্ত করা হয় নবাগতা রাজ রিপাকে। ২০২১ সালের শুরুতে ‘মুক্তি’র শুটিং শুরু হয়। কিন্তু কিছু দিন যেতে না যেতেই সেটা বন্ধ হয়ে যায়।

সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজকও ছিলেন ইফতেখার চৌধুরী। সিনেমাটি নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন নায়িকা রাজ রিপা। পরিচালক ইফতেখার চৌধুরীকে ট্যাগ করে লিখেছিলেন, আমি কার সাথে কাজ করবো কী করবো না এটা আমার একান্ত ব্যক্তিগত ব্যাপার। ভাই আপনি আগে ‘মুক্তি’ সিনেমা শেষ করেন, নয়তো প্রমাণগুলো নিয়ে আমি মুখ খুললে কোথাও সম্মান নিয়ে চলতে পারবেন না বলে রাখলাম ইফতেখার চৌধুরী স্যার। আমার ধৈর্য্যের কারণে এখনও ভালো আছি, ভালো থাকতে দেন, নয়তো আমার মাথার তার ছিঁড়ে গেলে কিন্তু আমি ধ্বংস হওয়ার আগে আপনাকে ধ্বংস করবো, কসম আল্লাহর।

রিপা বলেন, সিনেমাটি অনেকদিন ধরে আটকে রয়েছে। এখন শুটিংও শেষ করছেন না আবার আমি অন্য কোথাও কাজ করি সেটাও চাইছেন না। এভাবে তো চলতে পারে না। আমার ক্যারিয়ার সংকটে পড়েছে।



পোস্ট দেয়ার ঘণ্টা খানেক পর সেটি অনলি মি করেন রাজ রিপা। তবে অল্প সময়ের মধ্যেই পোস্টটির স্ক্রিনশট চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে শেয়ার হয়েছে। পরে তার ফেসবুকে আর পোস্টটি দেখা যায়নি।

প্রসঙ্গত, সেলিব্রেটি ক্রিকেট লীগে খেলতে গিয়েও আলোচনায় আসেন রাজ রিপা। গত বছর তিনি জাজ মাল্টি মিডিয়ার ‘ময়না’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে নায়ককে ডুবে যাওয়া থেকে উদ্ধার করেন কারিশমা
৫৩ বছর বয়সে জীবনসঙ্গী খুঁজছেন অভিনেত্রী
স্টার সিনেপ্লেক্সের বিরুদ্ধে নির্মাতাদের অভিযোগ
নির্মাতা সৌদের সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন নীলাঞ্জনা নীলা
X
Fresh