• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

৫৩ বছর বয়সে জীবনসঙ্গী খুঁজছেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০২ মে ২০২৪, ১৬:১০

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মনীষা কৈরালা ৫৩ বছর বয়সে এসেও রূপের দ্যুতি ছড়াচ্ছেন। তার সময়ের সবাই বিয়ে করে সংসারী হলেও তিনি এখনও সিঙ্গেল। এবার জানা গেল, জীবনসঙ্গী খুঁজছেন এই অভিনেত্রী।

বুধবার (১ মে) নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে মনীষা অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘হীরামান্ডি দ্য ডায়মন্ড বাজার’। সম্প্রতি সিনেমার প্রচারণায় গিয়ে এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি।

এ সময় মনীষা জানান, প্রেমের অপেক্ষায় রয়েছেন তিনি। নেপালি ব্যবসায়ী স্বামী সম্রাট দাহালের সঙ্গে অনেক আগেই বিচ্ছেদ হয়ে গেছে তার।

মনীষা বলেন, জীবনে যদি একজন সঙ্গী থাকত, তা হলে হয়তো তাকে পেয়ে ভালো লাগত। কিন্তু তাকে খুব সৎ হতে হবে। আমার ভাগ্যে লেখা থাকলে পাবই। যদি না হয়, এটাও ঠিক আছে।

আমি অনুভব করি, পূর্ণ জীবনযাপন করছি। আমি তার জন্য অপেক্ষা করছি না বা তার জন্য আমার সময় নষ্ট করছি না। এটা বুঝতে হবে। অন্যথায় আমি আমার জীবন নিয়ে সন্তুষ্ট।

অভিনেত্রী আরও বলেন, আমি খুব শান্তিপূর্ণ এবং প্রেমময় পরিবারের সমর্থন পেয়েছি। আমি একজন ভালো ভাই, ভগ্নিপতি, ভালো বাবা-মা এবং ভালো ও স্নেহময় বন্ধু পেয়েছি। এ ছাড়া কাজ খুব ভালো চলছে। আমি ঘুরতে খুব পছন্দ করি। এটা করতে মজা পাই। তাই খুব ভালো আছি। তবে হ্যাঁ, যদি একজন সঙ্গী থাকত, আমি উপভোগ করতাম।

প্রসঙ্গত, ‘হীরামান্ডি দ্য ডায়মন্ড বাজার’ সিরিজ দিয়েই দীর্ঘ ২৮ বছর পর বানসালির সঙ্গে কাজ করলেন মনীষা। সিনেমায় অভিনেত্রী ছাড়া আরও অভিনয় করেছেন— রিচা চাড্ডা, সোনাক্ষী সিনহা এবং অদিতি রাও হায়দারি প্রমুখ।

সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বলিউডে পা রাখছেন মধুমিতা
মা হচ্ছেন ক্যাটরিনা!
‘আমার বেঁচে থাকার সম্ভাবনা ছিল ৩০ শতাংশ’
বিয়ে না করেও ফের মা হচ্ছেন প্রযোজক 
X
Fresh