Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

ভারত ছাড়ার অনুমতি চেয়ে আদালতে জ্যাকলিন

ভারত ছাড়ার অনুমতি চেয়ে আদালতে জ্যাকলিন

বলিউডের তারকা অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার সম্পর্কের জেরে ভারত ছাড়ার অনুমতি নেই নায়িকার। এখন পর্যন্ত একাধিকবার ইডির অফিসে হাজিরাও দিয়েছেন তিনি। আর তাই বিদেশ সফরের অনুমতি চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন জ্যাকলিন।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, আইফা অ্যাওয়ার্ড উপলক্ষে আবু ধাবি যাবেন জ্যাকলিন ফার্নান্দেজ। সঙ্গে ফ্রান্স ও নেপাল যাওয়ার কথাও রয়েছে তার। কিন্তু আদালতের অনুমতি ছাড়া তিনি দেশ ছাড়তে পারবেন না। আর তাই দিল্লি আদালতে ১৫ দিন দেশের বাইরে থাকার অনুমতি চেয়েছেন এই অভিনেত্রী।

image-159315-1640164816

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজ

এর আগে গত বছর দুবাই যাওয়ার পথে মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরে আটকে দেওয়া হয় জ্যাকলিনকে। সে সময় তার নামে লুক আউট নোটিশ জারি করেছিল ইডি। সুকেশের সঙ্গে তার কী সম্পর্ক, কী কী উপহার নিয়েছেন- এরকম বেশ কিছু অপ্রীতিকর প্রশ্নের মুখোমুখিও হতে হয়েছে নায়িকাকে।

সম্প্রতি ইডিকে জ্যাকলিন জানিয়েছেন, সুকেশের কাকার শ্রাদ্ধে প্রথম দেখা হয় তাদের। সে সময় বন্ধুর পাঠানো প্রাইভেট জেটে করে চেন্নাই গিয়েছিলেন নায়িকা। এরপর ব্যক্তিগত দরকারে সুকেশের পাঠানো জেট, হেলিকপ্টারে করে কেরালা ঘুরতে যান তিনি।

উপহারের প্রসঙ্গে জ্যাকলিন জানিয়েছেন, সুকেশের কাছ থেকে গুচি আর শ্যানেলের থেকে তিনটি ডিজাইনার ব্যাগ, গুচির দুটো পোশাক, লুই ভিত্যোঁ-র জুতো আর দুটো হিরের কানের দুল নিয়েছেন তিনি। এছাড়াও সুকেশ একটি মিনি কুপারও পাঠিয়েছিলেন জ্যাকলিনকে, যা তিনি ফেরত দিয়েছেন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS