Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

নিজের শরীরের 'খুঁত' নিয়ে মুখ খুললেন স্বস্তিকা

নিজের শরীরের 'খুঁত' নিয়ে মুখ খুললেন স্বস্তিকা

টালিউড অভিনেত্রী শ্রীলেখার মতোই ঠোঁটকাটা স্বভাবের স্বস্তিকা মুখার্জিও। পর্দায় সাহসী রূপে হাজির হয়ে বারবার আলোচনায় এসেছেন তিনি। এবার নিজের শরীরের 'খুঁত' নিয়ে খোলামেলা কথা বললেন এই অভিনেত্রী।

মা দিবস (রোববার) উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় মাতৃত্বের ছাপসহ দুটি ছবি পোস্ট করেন স্বস্তিকা। সাধারণত সন্তান জন্মের পর অনেক নারীর শরীরে এমন পরিবর্তন দেখা যায়। ওই পোস্টে তিনি সেই সকল মাকে কুর্নিশ জানিয়েছেন, যারা গায়ে স্ট্রেচ মার্ক ও খুঁত শরীর নিয়েও মা হওয়াকে শ্রেষ্ঠ পাওনা মনে করেন।

স্বস্তিকা লিখেছেন, ‘শিশুকে আমার মধ্যে লালন করি। আমি একটা বাচ্চাকে বুকে নিয়ে শুয়েছি। তার বমি, মলত্যাগ সব কিছু সামলে রাতের পর রাত চেয়ারে বসে জেগে কাটিয়েছি। আমার শরীর নিখুঁত নয়, দাগ ও চিহ্নে ভরা। কিন্তু আমি যখন আয়নার দিকে তাকাই তখন একজন মাকে দেখতে পাই, এর চেয়ে বড় সম্মান বা আশীর্বাদ আর কিছু নেই।’

প্রসঙ্গত, ব্যক্তিজীবনে সিঙ্গেল মাদার স্বস্তিকা। ২০০৭ সালে স্বামী প্রমিত সেনের সঙ্গে বিচ্ছেদের পর একমাত্র মেয়ে অন্বেষাকে একাই মানুষ করছেন তিনি। মেয়ের সঙ্গে তার বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। অন্বেষার কাছে স্বস্তিকাই তার মা এবং বাবা উভয়ই।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS