• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

মা হওয়ার খবর গোপন রাখার কারণ জানালেন অভিনেত্রী

চলতি বছরের  মার্চর মাসের ৪ তারিখে পুত্রসন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী আরতি ছাবরিয়া। সন্তান জন্মলাভের পরেও বিষয়টি গোপন রেখেছিলেন এই অভিনেত্রী। ভক্তদের সঙ্গে সুখবরটি শেয়ার করেছেন ঠিক একমাস পরে। অভিনেত্রীর মা হওয়ার খবরটি প্রকাশ্যে আসতেই শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। প্রশ্ন উঠে― কেন এত দেরিতে মা হওয়ার খবর জানালেন আরতি?

  ১০ এপ্রিল ২০২৪, ০০:৪৩
সংগৃহীত
ছবি : সংগৃহীত

চলতি বছরের মার্চর মাসের ৪ তারিখে পুত্রসন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী আরতি ছাবরিয়া। সন্তান জন্মলাভের পরেও বিষয়টি গোপন রেখেছিলেন এই অভিনেত্রী। ভক্তদের সঙ্গে সুখবরটি শেয়ার করেছেন ঠিক একমাস পরে। অভিনেত্রীর মা হওয়ার খবরটি প্রকাশ্যে আসতেই শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। প্রশ্ন উঠে― কেন এত দেরিতে মা হওয়ার খবর জানালেন আরতি?

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ৪১ বছর বয়সে মা হলেও অন্তঃসত্ত্বা ও মা হওয়ার খবর লুকিয়ে রেখেছিলেন অভিনেত্রী আরতি। সন্তানের নাম ইউভান। তবে এই সুখবর এতদিন গোপন রাখার পেছনে রয়েছে মর্মান্তিক ঘটনা।

এ বলি তারকা জানিয়েছেন, এবারই প্রথম নয়। এর আগেও অন্তঃসত্ত্বা হয়েছিলেন তিনি। তখন গর্ভেই মৃত্যু হয় সেই সন্তানের। এ কারণে তখন মানসিকভাবে একদমই ভেঙে পড়েছিলেন আরতি। এছাড়া গর্ভপাত হওয়ার পর ব্যক্তিজীবনে নানা সমস্যার মুখোমুখি হয়েছিলেন। এ জন্য দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর কাউকে জানাতে চাননি।

এ ব্যাপারে আরতি বলেন, আমি এটা নিয়ে দ্বিধা বোধ করি না কখনো। এটাই তো স্বাভাবিক। আমিও একজন মানুষ। মানুষের ধারণা তিনি একজন অভিনেত্রী, তার জন্য এটা সহজ। টাকা দিয়েই সব হয়ে যাবে। কিন্তু বাস্তবিক অর্থে এই যন্ত্রণা ভোলার নয়। এর চিকিৎসা শরীরকে শেষ করতে পারে।

তিনি বলেন, বিভিন্ন ধরনের ওষুধের খারাপ প্রতিক্রিয়ায় যন্ত্রণায় কাতরাচ্ছিলাম আমি। আর ৪১ বছর বয়সে সন্তান জন্ম দেয়া সহজ নয়, যতটা ২০ বা ৩০ বছর বয়সে সম্ভব।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলে আব্রামকে ক্রিকেট শেখাতে ব্যস্ত শাহরুখ
অকালে ঝরে যাওয়া বলিউডের নক্ষত্র ইরফান খান
রাতে রহস্যজনক পোস্ট, সকালে মিলল অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ
লাল ফ্রক পরা শিশুটি এখন দেশের জনপ্রিয় অভিনেত্রী
X
Fresh