• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

কাঞ্চন-জায়েদকে অভিনন্দন জানালেন মিশা সওদাগর

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২২, ১৭:২০
কাঞ্চন-জায়েদকে অভিনন্দন জানালেন মিশা সওদাগর

দিনভর টান টান উত্তেজনা শেষে শনিবার (২৯ জানুয়ারি) ভোর পৌনে ৬টায় শিল্পী সমিতি নির্বাচনের চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন। এবারের নির্বাচনে প্রথমবারের মতো শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা ইলিয়াস কাঞ্চন। অন্যদিকে টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেছেন জায়েদ খান।

শিল্পী সমিতির এবারের নির্বাচন ঘিরে উত্তেজনার কমতি ছিল না। ভোটযুদ্ধে পর্দার নায়কের বিরুদ্ধে সভাপতি পদে লড়েছেন খল অভিনেতা মিশা সওদাগর। তিনি দীর্ঘদিন শিল্পী সমিতির নেতৃত্বে ছিলেন। সর্বশেষ টানা দুইবারের সভাপতি মিশা সওদাগর। তবে এবার নায়কেরই জয় হয়েছে।

আজ শনিবার (২৯ জানুয়ারি) ফেসবুকে সমিতির নতুন সভাপতিকে অভিনন্দন জানিয়েছেন মিশা সওদাগর। সেই সঙ্গে সাধারণ সম্পাদক জায়েদ খানকেও অভিনন্দন জানিয়েছেন তিনি। কাঞ্চন-জায়েদের একসঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘অভিনন্দন’।

প্রসঙ্গত, শিল্পী সমিতির এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৪২৮ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৩৬৫ জন। ১৯১ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন ইলিয়াস কাঞ্চন। তার প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ১৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন জায়েদ খান। তার প্রতিদ্বন্দ্বী নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘তোর মতো খাঁটি প্রেমিক আমি জীবনেও দেখিনি’
ডিগবাজি ছাড়াও সিডনিতে যা করছেন জায়েদ খান
আপনি শুধু সুপারস্টার নন, অসাধারণ মানুষ : মিশা
জায়েদ খানের স্বর্ণের ফোন ফেলে দেওয়ার রহস্য ফাঁস
X
Fresh