• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

জায়েদ খানের স্বর্ণের ফোন ফেলে দেওয়ার রহস্য ফাঁস

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০২ মে ২০২৪, ২২:২১
ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের আলোচিত-সমালোচিত নায়ক জায়েদ খান। বিভিন্ন সময় তাকে নানান কর্মকাণ্ডের জন্য সমালোচিত হতে হয়। অন্যদিকে বিভিন্ন ঘটনায় ক্রিকেটার সাকিব আল হাসানকে হঠাৎ নিজের মেজাজ হারাতে দেখা গেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া কয়েক সেকেন্ডের একটি ভিডিও ক্লিপে দেখা গেছে, জায়েদ খানের ওপর ক্ষোভ ঝাড়ছেন সাকিব।

ভিডিও ক্লিপটিতে দেখা গেছে, সুইমিংপুলের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে যাচ্ছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। তার ঠিক পাশেই দাঁড়ানো ছিল চিত্রনায়ক জায়েদ খান। হঠাৎ দেখা যায়, সাকিব তার হাতে থাকা মোবাইল ফোনটি সুইমিংপুলে ছুড়ে ফেলে দিয়ে হেঁটে চলে যান। কিছু বুঝে ওঠার আগেই সাকিবের এমন আচরণে হতভম্ব হয়ে যান জায়েদ খান। কারণ, পানিতে ছুড়ে ফেলা ফোনটি ছিল তার।

বিষয়টি নিয়ে সাকিব আল হাসানের ওপর ক্ষোভ প্রকাশ করে জায়েদ খান তার ফেসবুকে লিখেছিলেন, নাম্বার ওয়ান বলেই কি ফোন ফেলে দেবে? শিগগিরই সব জানাবো, তারপর আপনারাই বিচার কইরেন।

এদিকে অনেকেই বলছেন সাকিব ও জায়েদ খানের ফোন ফেলে দেওয়ার বিষয়টি বিজ্ঞাপনের একটি অংশ। নেটিজেনদের সেই ধারণা সত্য হলো। এবার পুরো বিজ্ঞাপনটি জায়েদ খান তার নিজের ওয়ালে শেয়ার দিয়েছেন।

জায়েদ খান এই মুহূর্তে অস্ট্রেলিয়ার মেলবোর্নে অবস্থান করছেন। সেখানে তিনি একটি অনুষ্ঠানে অংশ নেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নুসরাত ফারিয়ার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন জায়েদ খান
‘নিপুণের মানসিক ডাক্তার দেখানো জরুরি’
সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের
বিয়ে নিয়ে মুখ খুললেন জায়েদ খান
X
Fresh