Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

আজ মৌনি রায়ের বিয়ে

আজ মৌনি রায়ের বিয়ে
ছবি: সংগৃহীত

দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে আজ (২৭ জানুয়ারি) প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। ইতোমধ্যে এই জুটির গায়েহলুদ ও মেহেদি উৎসব সম্পন্ন হয়েছে। নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে সেই আয়োজনের ছবি ও ভিডিও।

করোনা পরিস্থিতির কথা চিন্তা করে বিয়ের আয়োজন সীমিত করেছেন মৌনি। তার বিয়ের আয়োজনে শুধু ঘনিষ্ঠ লোকেরাই উপস্থিত থাকবেন। তাদের মধ্যে করণ জোহর, একতা কাপুর, মণীশ মলহোত্রার মতো তারকারা রয়েছেন। এছাড়াও ছোটপর্দার বেশ কয়েকজন অভিনেতাকে আমন্ত্রণ জানিয়েছেন মৌনি।

বিয়েতে আমন্ত্রিত অতিথিদের করোনার স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং অতিথিদের টিকা কার্ড সঙ্গে আনতে হবে। পাশাপাশি বিয়ের বিষয়ে অতিথিদের মুখ খুলতে নিষেধ করেছেন এই জুটি।

বিয়ের পর মুম্বাইয়ে বড় করে গ্র্যান্ড রিসেপশন করার কথা ছিল সুরজ ও মৌনির। কিন্তু করোনা পরিস্থিতিতে সেই পরিকল্পনাও স্থগিত করা হয়েছে।

টিভি ধারাবাহিকে খ্যাতির পর অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মৌনি। ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার ‘গলি গলি’ গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটিতে আরও অভিনয় করছেন- রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা প্রমুখ। এটি প্রযোজনা করছেন করণ জোহর।

প্রসঙ্গত, লকডাউনে দিদি ও জামাইবাবুর পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী।

এনএস/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS