Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯
  ১৬ জানুয়ারি ২০২২, ১৮:১৮
আপডেট : ১৬ জানুয়ারি ২০২২, ১৮:৩৪

মা হচ্ছেন অভিনেত্রী নাফা

মা হচ্ছেন অভিনেত্রী নাফা
ছবি : সংগৃহীত

রাজশাহীর মেয়ে নাফিসা চৌধুরী নাফা এই সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী। সবাই তাকে নাফা নামেই জানেন। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’ সিনেমাতে অভিনয় করে বেশ আলোচনায় আসেন তিনি। তবে মিডিয়াতে তার আগমন ঘটে ২০০৬-এ লাক্স চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে।

২০১১ সালের ১১ নভেম্বর তথা ১১.১১.১১ তে তাসকিন হোসেইনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। তাদের ঘরে একটি কন্যাসন্তানও রয়েছে। মেয়ের নাম নাযাহা তাসকিন আনা। সংসার আর অভিনয় দুটোতেই যথেষ্ট সময় দেন তিনি। অভিনয়ে নিজের ভেতর এক অন্যরকম ভালোলাগা খুঁজে পান এই অভিনেত্রী। যে কারণে সাধারণত চ্যালেঞ্জিং চরিত্রগুলোতে তাকে বেশি অভিনয় করতে দেখা যায়।

তবে আবারও খুশির সংবাদ দিলেন। দ্বিতীয় সন্তানের মুখ দেখতে যাচ্ছেন এই দম্পতি। আবারও মা হচ্ছে তিনি। ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি ও ভিডিও আপলোড করে জানান দিলেন। বিষয়টি নিশ্চিত হতে আরটিভি নিউজ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, দোয়া করবেন আমাদের জন্য। অনাগত সন্তান যেন সুস্থভাবে পৃথিবীর আলো দেখতে পায়।’

নাফার সৌভাগ্য এই যে তিনি নায়ক রাজ রাজ্জাকের নির্দেশনায় ‘আমি বাঁচতে চাই’ সিনেমাতে অভিনয় করেছেন। তার অভিনীত অন্য সিনেমাগুলো হচ্ছে কামরুজ্জামান কামুর ‘দ্য ডিরেক্টর’, গোলাম মোস্তফা শিমুলের ‘হরিযূপিয়া’। এ ছাড়া নাটকেও তিনি নিয়মিত। তবে মা হওয়ার কারণে আপাতত তিনি অভিনয় থেকে বিরতি নিয়েছেন।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS