Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ ডিসেম্বর ২০২১, ২১:২৫
আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ২১:৩২
discover

সকালটা শুরু হলো কুৎসিত কল রেকর্ড শুনে : শাওন

ছবি: সংগৃহীত

মূলত প্রতিমন্ত্রী ও ইমনের কথোপকথনটি ভাইরাল হয়েছে। যেখানে মাহি ছিলেন তৃতীয় পক্ষ। এ বিষয়টি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন নায়ক ইমন। তিনি বলেন, ‘অডিও ক্লিপটি সঠিক। অপর প্রান্তে ছিলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

তবে ঘটনাটা দুই বছর আগের। একটি ছবির মহরত অনুষ্ঠানের আগের রাতে ফোন দেন প্রতিমন্ত্রী। সমালোচনার ঝড় যখন বইছে নেট দুনিয়ায় ঠিক তখনই মাহিকে সবাই খুঁজছেন।

নেটদুনিয়াজুড়ে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে- তথ্য প্রতিমন্ত্রীর সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক ইমনের ফোনালাপ। সরকারের একজন প্রতিমন্ত্রীর এমন ‘অকথ্য ভাষা’ সহজভাবে নিতে পারছেন না শোবিজ অঙ্গনের মানুষজনও।

এ ঘটনার পর প্রতিমন্ত্রীর পদে থাকা নিয়ে প্রশ্ন তুলেছেন জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকীসহ আরও অনেকে।

অন্যদিকে জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন ফেসবুকে লিখেছেন, ‘বৃষ্টিভেজা সুন্দর এই সকালটা শুরু হলো কুৎসিত এক কলরেকর্ড শুনে’। শুধু মাত্র এতটুকু কথাতেই গর্জে ওঠে সবাই। সমালোচনার ঝড় বয়ে যায় তার কমেন্ট বক্সে।

অন্যদিকে ভাইরাল হয়ে যাওয়া ক্লিপটি নিয়ে সমালোচনার মুখে পড়েছেন নায়ক ইমন। তাকে নিয়ে অনেক ট্রলও হচ্ছে। এ অবস্থায় তিনি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন।

চিত্রনায়ক ইমন বলেন, ‘আমি খুব হতাশ হচ্ছি যারা আমাকে চেনেন ও জানেন তারাও আজেবাজে মন্তব্য করছেন। এত বড় একজন মন্ত্রী যখন আমাকে কল দেন আমি তো তাকে এড়িয়ে যেতে পারি না। সবাই তো অডিও ক্লিপটি শুনেছেন। সেখানে মানুষের গলার স্বর শুনলেও তো বোঝা যায় কে কোন অনুভূতি নিয়ে কথা বলছেন।’

কেইউ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS