• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সালমান খানের ‘ভালোবাসার চিঠি’ ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২৪, ১২:৪৩
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা সালমান খানের হাতে লেখা একটি চিঠি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ১৯৯০ সালের ওই চিঠিটি নিয়ে তার ভক্ত-অনুরাগীদের আগ্রহের শেষ নেই। আর আগ্রহ থাকাটাই স্বাভাবিক। কারণ, চিঠিতে উল্লেখ আছে ভালোবাসার কথা।

কার উদ্দেশে এই ভালোবাসার কথা লিখেছিলেন বলিউড ভাইজান? তবে কি সেটা প্রেমপত্র ছিল? হ্যাঁ, প্রেমপত্র তো বটেই। তবে তার প্রেমিকা ছিল দর্শক।

ব্যাপারটা একটু খোলাসা করা যাক। ১৯৮৯ সালের ২৯ ডিসেম্বর মুক্তি পায় সালমান-ভাগ্যশ্রী জুটির ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমাটি। সেই সময় এটি বক্স অফিসে হইচই ফেলে দেয়। রেকর্ড ব্যবসা করে।

নায়ক হিসেবে প্রথম সিনেমা সুপারহিট হওয়ায় সালমান আবেগঘন কথামালায় দর্শকদের উদ্দেশে লিখেছিলেন একটি প্রেমপত্র।

কী লেখা ছিল সেই চিঠিতে?

সালমান লেখেন, আমি চাই আপনারা আমার সম্পর্কে একটা বিষয় জানুন। আমাকে গ্রহণ করার জন্য এবং আমার অনুরাগী হওয়ার জন্য আপনাদের ধন্যবাদ।

চিঠিতে তিনি আরও লেখেন, আমি সিনেমা করার বিষয়ে বেশ খুঁতখুঁতে। আমি আমার বিচার-বুদ্ধি থেকে ভালো চিত্রনাট্য বেছে নেওয়ার চেষ্টা করি। কারণ, আমি জানি এখন আমি যাই করি না কেন তার সঙ্গে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র তুলনা করা হবে। তাই আপনারা যখনই আমার কোনো সিনেমার ঘোষণা শুনবেন, নিশ্চিত থাকুন সেটা একটা ভালো সিনেমা হতে চলেছে। আর আমি সেই ছবিতে আমার ১০০ শতাংশ দেব।

শেষে বলিউডের দাবাং খান লেখেন, আমি আপনাদের সবাইকে ভালোবাসি। আশা করি আপনারাও আমাকে এভাবেই ভালোবাসতে থাকবেন। কারণ যেদিন আপনারা আমাকে ভালোবাসা বন্ধ করে দেবেন, যেদিন আপনারা আমার ছবি আর দেখবেন না, সেদিনই আমার শেষ।

প্রসঙ্গত, সম্প্রতি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন সালমান খান। নাম ‘সিকান্দার’। সব ঠিক থাকলে ২০২৫ সালের ঈদে এটি মুক্তি পাবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালের লিফটে রোগী মৃত্যুর ঘটনায় ব্যবস্থা নিতে মানবাধিকার কমিশনের চিঠি
বেতন কাঠামো নিয়ে সালাউদ্দিনকে ৪২ বাফুফে কর্মকর্তার চিঠি
সালমানের বোনের সঙ্গে ডিভোর্সের গুঞ্জনে মুখ খুললেন আয়ুশ শর্মা
সালমানের সঙ্গে জুটি, যা বললেন রাশমিকা
X
Fresh