Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২১, ১৯:১৪
আপডেট : ০৪ ডিসেম্বর ২০২১, ১৯:২৬
discover

স্বামীসহ সিকিমে সানি লিওন, বিমানবন্দরে উপচেপড়া ভিড় (ভিডিও)

ছবি: সংগৃহীত

সানি লিওন। শনিবার সকালবেলা বিমানে বসেই জানান দিয়েছেন যে তার গন্তব্য বাগডোগরা। সঙ্গে রয়েছেন স্বামী ড্যানিয়েল ওয়েবার। সানির ইনস্টা স্টোরিতেই দেখা গেল দুজনকে একসঙ্গে।

স্বামীকে সঙ্গে নিয়ে কোথায় যাচ্ছেন সানি লিওন? এমন প্রশ্ন ঘুরছিল ভক্তদের মাথায়। সেই উত্তর হচ্ছে তিনি যাচ্ছেন সিকিমে। সেখানে গ্যাংটকের এক ক্যাসিনোর বর্ষপূর্তি অনুষ্ঠানের বিশেষ তারকা সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। সেখানে যাওয়ার জন্যই বাগডোগরা বিমানবন্দরে অবতরণ করতে হয়েছে সানি লিওনকে।

উল্লেখ্য, এর আগেও একবার সিকিমে গিয়েছিলেন সানি ও ড্যানিয়েল। সেটা অবশ্য ২০১৯ সালে। সেইসময়ে বাগডোগরা বিমানবন্দরে সানিকে দেখার জন্য যে ভিড় হয়েছিল, তা সামাল দিতে পুলিশ মোতায়েন করতে হয়েছিল। সেই সময়কার একটি ভিডিও পোস্ট করেছিলেন একদা পর্ন তারকা। সেখানেই দেখা গিয়েছে, অভিনেত্রী এবং তার স্বামী ড্যানিয়েলকে ঘিরে রয়েছেন পুলিশ বাহিনি। এহেন কড়া নিরাপত্তার জন্য বাগডোগরা এয়ারপোর্ট কর্তৃপক্ষ এবং নিরাপত্তার দায়িত্বে থাকা সিকিউরিটি গার্ডদের ধন্যবাদও জানিয়েছিলেন সানি।

দ্বিতীয়বারের যাত্রাতেও ‘বাগডোগরা’ উচ্চারণ করতে গিয়ে বেগ পেতে হয়েছে সানির স্বামী ড্যানিয়েলকে। যথাযথ নাম উচ্চারণের জন্য তারা উভয়েই স্মরণাপন্ন হন তাদের পাশে বসে থাকা আরেক যাত্রাসঙ্গীর। তিনিই এরপর ঠিকঠাক নাম বলে দেন সানি ও ড্যানিয়েলকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

কেইউ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS